• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই নারীর

স্টাফ রিপোর্টার / ২৫৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

 

 

খাগড়াছড়িতে পর্যটকবাহি বাস ও যাত্রীবাহি পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত: ১৫ জন আহত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কে
মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খাগড়াছড়ি জেলা শহরের বসুন্ধরা এলাকার বাসিন্দা মৃত ননী গোপাল গুহের স্ত্রী প্রীতি বালা গুহ (৪৫) ও মৃত গৌরাঙ্গ ঘোষের স্ত্রী অনিমা ঘোষ (৬৫)।

জানা গেছে, বুধবার সকালের দিকে খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে একটি যাত্রীবাহি পিকআপ গুইমারা যাচ্ছিল। গাড়িটি সাপমারা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহি রকি পরিবহনের একটি বাসের (ঢাকামেট্টো-ব-১৫-৯৬৮১) সাথে মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে। এতে গাড়ি দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে পিকআপে থাকা দুই নারী ঘটনাস্থলেই মারা যান।

এসময় যাত্রীবাহি পিকআপে থাকা অন্তত ১৫জন গুরতর আহত হয়। আহতদের সকলেই পিকআপের যাত্রী। স্থানীয়রা হতাহতের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। এবিষয়ে দায়ীদের বিরুদ্ধে ববস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ