• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ মানিকছড়িতে কর্মী আটকের প্রতিবাদে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই নারীর

স্টাফ রিপোর্টার / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

 

 

খাগড়াছড়িতে পর্যটকবাহি বাস ও যাত্রীবাহি পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত: ১৫ জন আহত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কে
মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খাগড়াছড়ি জেলা শহরের বসুন্ধরা এলাকার বাসিন্দা মৃত ননী গোপাল গুহের স্ত্রী প্রীতি বালা গুহ (৪৫) ও মৃত গৌরাঙ্গ ঘোষের স্ত্রী অনিমা ঘোষ (৬৫)।

জানা গেছে, বুধবার সকালের দিকে খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে একটি যাত্রীবাহি পিকআপ গুইমারা যাচ্ছিল। গাড়িটি সাপমারা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহি রকি পরিবহনের একটি বাসের (ঢাকামেট্টো-ব-১৫-৯৬৮১) সাথে মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে। এতে গাড়ি দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে পিকআপে থাকা দুই নারী ঘটনাস্থলেই মারা যান।

এসময় যাত্রীবাহি পিকআপে থাকা অন্তত ১৫জন গুরতর আহত হয়। আহতদের সকলেই পিকআপের যাত্রী। স্থানীয়রা হতাহতের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। এবিষয়ে দায়ীদের বিরুদ্ধে ববস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ