• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে আ:মালেক মন্ডল!

নিজস্ব প্রতিবেদকঃ / ৮১৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ জুলাই, ২০২১

৪ নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা বেশি বেশি ভেবেই বিশিষ্ট সমাজ সেবক আঃমালেক মন্ডল প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত আছেন।

তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ অর্থায়নে সাধ্য অনুযায়ী দুস্থ্য গরীব দুখী অসহায় মানুষের মাঝে শাড়ী,লঙ্গী,নগদ অর্থ ঈদ উপহার হিসেবে নিজে সরাসরি গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।

তাই এবার দিওড় ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত করে চেয়ারম্যান হিসেবে পেতে চায়! তরুণ প্রজন্মের নেতা এই আঃ মালেক মন্ডল বলেন,দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীকে জনদূর্ভোগে ফেলে রেখেছে অতীতের চেয়ারম্যানরা,তারা ইউনিয়ন বাসীর কোন মানউন্নয়ন না করে ঠিক নিজেদের উন্নয়ন করেছে। বিশেষ করে এবার করোনা ভাইরাস মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ইউনিয়নের জনপ্রতিনিধিদের তেমনটা দেখা যায়নি! দেখা গেছে শুধু অসহায় দরিদ্র মানুষের আহাজারি।কিন্তু তাদের আহাজারি দেখে আমি থেমে থাকতে পারিনি।আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।যা কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য তাদের পাশে দাঁড়িয়েছি বর্তমানেও মাস্ক বিতরন চলমান রেখেছি! আগামীতেও তাদের পাশে আমি থাকবো ইনশাআল্লাহ!

আঃ মালেক মন্ডল আরো বলেন আমি কোন মনোনয়ন পাওয়ার আশায় কিছু করছি না,আমি দিনাজপুর-৬-আসনের এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের নির্দেশনায় ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃখায়রুল আলম (রাজু)মামা’র অনুপ্রেরনায় প্রতিটি মুহূর্ত ইউনিয়ন বাসীর সেবা করে যাচ্ছি এবং আগামীতে একই ধারায় আমার চলোমান সকল সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ