• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

লংগদুতে ৩৭বিজিবি,র, উদ্যোগে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

মোঃ আলমগীর হোসেন , লংগদু(রাঙামাটি)
রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক স্থানীয় গরীব ও হতদরিদ্র পরিবারের মাঝে ২০০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

রবিবার( ২১ জানুয়ারি ২০২৪) বেলা ৩টায় রাজনগর জোনের সার্বিক ব্যবস্থাপনায়, ইউনিটের প্রশিক্ষণ মাঠে, অধিনায়ক লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি কর্তৃক স্থানীয় অসহায়, গরীব ও হতদরিদ্র ২০০টি পাহাড়ী ও বাঙ্গালী পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) সামগ্রী বিতরণ করেন।

রাজনগর বিজিবি জোনের দায়িত্বপূর্ণ এলাকার অসহায়, গরীব ও হতদরিদ্র জনসাধারণ আগ্রহের সাথে শীতবস্ত্র (কম্বল) সংগ্রহ করেন।

শীত আসার পর থেকে সাধারণ মানুষের পাশে কেউ দাড়ায়নি । তাই বিজিবি কর্তৃক স্থানীয় অসহায়, গরীব ও হতদরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। একই সাথে স্থানীয় সূধী সমাজ বিষয়টিকে ধন্যবাদ জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ