• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শেরপুরে ইউপি চেয়ারম্যান, সচিব ও উদ্যোক্তাদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

এফ এম সিফাত হাসান, জেলা প্রতিনিধি,শেরপুর: / ৫১৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

এফ এম সিফাত হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর:

১১ ডিসেম্বর (সোমবার) বিকেলে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শেরপুর জেলা সদর উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের সাথে এক মতবিনিময় সভা করেছেন নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজাবে রহমত।

সদর উপজেলা যুবউন্নয়ন অফিসার মো. হামিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে ইউপি চেয়ারম্যান, সচিব ও উদ্যোক্তাদের সাথে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

পরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজাবে রহমত তার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন এবং শেরপুর সদর উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে কুশলাদি বিনিময় করেন। এছাড়াও তিনি আগামী দিনে প্রত্যেক ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে এবং উন্নয়নের ধারাবাহিকতা বিষয় নিয়ে কথা বলেন। সরকারের সকল উন্নয়নের সার্বিক কাজ আরো ভালো ভাবে বাস্তবায়ন করতে উপস্থিত ইউপি চেয়ারম্যান ও সচিবদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খবিরুজ্জামান খান, সদর উপজেলা সমাজসেবা অফিসার আরিফুর রহমান, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী, গাজীরখামার ইউপি চেয়ারম্যান মো. আওলাদুল ইসলাম আওলাদ, চরমোচারিয়া ইউপি চেয়ারম্যান সাব্বির আহমেদ খোকন, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, লছমনপুর ইউপি চেয়ারম্যান মো. আঃ হাই, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, পাকুড়িয়া ইউপি সচিব আলহাজ্ব মো. হযরত আলী, পাকুড়িয়া ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. রবিউল হাসান প্রমুখ।

মতবিনিময় শেষে ১৪ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সচিবগণ নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজাবে রহমতকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় ঘুঘরাকান্দি-বেতমারী ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, চরপক্ষীমারী ইউপি চেয়ারম্যান মো. আকবর আলী, ধলা ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররম, কামারিয়া ইউপি চেয়ারম্যান সরোয়ার জাহান, রৌহা ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান সোহেল, বলাইয়েরচর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামসহ ১৪ ইউপি সচিব ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত ৭ ডিসেম্বর শেরপুর সদরে যোগদান করেন। তিনি বিসিএস ৩৩তম ব্যাচে প্রশাসন ক্যাডারে ঝিনাইদহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সাতক্ষীরার আশাশুনি উপজেলায়, এনডিসি হিসেবে ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মিজাবে রহমত শিক্ষাজীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডের সাসেক্সে মাস্টার্স করেছেন। তিনি ঢাকা জেলার স্থায়ী বাসিন্দা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ