• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি’র ৬ নেতাকর্মীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ

স্টাফ রিপোর্টার / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

স্টাফ করেসপন্ডেন্ট:

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় চালবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় মামলার এজহারভূক্ত আসামীসহ বিএনপির ৬ নেতাকর্মীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে গুইমারা থানা পুলিশের অভিযানে গুইমারা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক (চলতি দায়িত্ব) জালিয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত আঃ রশিদের পুত্র আঃ লতিফ ও তার (আঃ লতিফ) পুত্র মেহেদী হাসান বিজয়, গিয়াস উদ্দিন এর পুত্র আঃ আজিজ, পশ্চিম বড়পিলাক এলাকার বাসিন্দা মোসলেম মুসল্লির পুত্র মুক্তার আলী, বড়পিলাক এলাকার বাসিন্দা মৃত সাহেব আলীর পুত্র মোঃ সাইদুল ইসলাম এবং হাফছড়ি জোঁড়া খাম্বা এলাকার বাসিন্দা বাবুল খাঁ কে গ্রেফতার করা হয়।

আটককৃত সকলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র নেতাকর্মী বলে জানা গেছে।
বিএনপি’র নেতাকর্মীদের

আটকের বিষয়টি নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর বলেন, গত ২৬ নভেম্বর গুইমারা’র হাফছড়ি এলাকায় ট্রাকে আগুনের ঘটনায় এজাহারভূক্ত আসামীসহ ৬ জনকে আটক করা হয়েছে।

বিএনপি’র নেতাকর্মীদের আটকের বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গুইমারা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ। তিনি বলেন, ট্রাকে আগুন বা নাশকতার সাথে আমাদের কোনো নেতাকর্মী জড়িত নয়। নির্দোষ নেতাকর্মীদের মিথ্যা ও বানোয়াট অভিযোগে হয়রানিমূলকভাবে গ্রেফতার করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ