• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

খাগড়াছড়িতে ২৮ লক্ষ টাকার ভারতীয় সিগোরেট জব্দ; গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার 

খাগড়াছড়ি জেলা পুলিশের চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ২৮ লক্ষ ৫০ হাজার ভারতীয় সিগারেট জব্দ করেছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশ। এসময় সিগারেট পাচারের সাথে জড়িত ট্রাক চালকসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (চট্টমেট্রো-শ-১১-৩২০০)।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালের দিকে খাগড়াছড়ি জেলা শহরের চেঙ্গী স্কয়ারের সামনে থেকে Oris Silver ব্র্যান্ডের এসব অবৈধ সিগারেট জব্দ করা হয়।

আটককৃতরা হলো, চট্টগ্রামের সাতকানিয়ার দক্ষিন ডেমসা এলাকার বাসিন্দা আবুল কাশেমের ছেলে ট্রাক চালক মো. জামাল (৩৮) ও বাঁশখালী উপজেলার ফালেগ্রাম এলাকার বাসিন্দা মৃত-নুর নবীর ছেলে ট্রাকের হেলপার মো. ইয়াছিন (৩১)।

জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে ট্রাক বোঝাই করে বিক্রির জন্য চট্টগ্রামে নিয়ে যাচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির চেঙ্গী স্কয়ারের পার্বতী কুলিং কর্ণার এন্ড কনফেকশনারীর সামনে ট্রাকে (চট্টমেট্রো-শ-১১-৩২০০) তল্লাশী চালায় খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশের একটি টীম। তল্লাশী চালিয়ে Oris Silver ব্র্যান্ডের এক হাজার ৯শ কার্টুন বিদেশী সিগারেটজব্দ করে পুলিশ। এসময় তারা জব্দকৃত সিগারেট পরিবহনের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজার মুল্য ২৮ লক্ষ ৫০ হাজার টাকা।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোনো পণ্য প্রবেশ ও বাজারজাত করতে দেওয়া হবে না জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হয়েছে। জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। মাদক ও চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ