• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বাঘাইছড়িতে দীর্ঘ প্রতিক্ষার পর শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

মোঃ ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ মাঠেই মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়। বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার এই নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জানা যায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে বাঘাইছড়িতে একটি মিনি স্টেডিয়াম করা হবে বলে উপজেলাবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন ২৯৯ নং রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের শুভ সূচনা হওয়ায় আনন্দিত বাঘাইছড়ি উপজেলাবাসী।

গত ২৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে স্টেডিয়ামের জায়গা নির্ধারণের বিষয়ে ক্রীড়া মন্ত্রনালয়ে প্রতিবেদন পেশ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৪ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৪ সালের জুনের আগে শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নির্মাণ কাজটি সম্পন্ন করবে ঠিকাদারি প্রতিষ্ঠান ইউটি মং এর পক্ষে আলমগীর হোসেন সোহাগ ও নাহিদুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ