• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

বাঘাইছড়িতে দীর্ঘ প্রতিক্ষার পর শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

মোঃ ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ মাঠেই মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়। বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার এই নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জানা যায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে বাঘাইছড়িতে একটি মিনি স্টেডিয়াম করা হবে বলে উপজেলাবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন ২৯৯ নং রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের শুভ সূচনা হওয়ায় আনন্দিত বাঘাইছড়ি উপজেলাবাসী।

গত ২৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে স্টেডিয়ামের জায়গা নির্ধারণের বিষয়ে ক্রীড়া মন্ত্রনালয়ে প্রতিবেদন পেশ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৪ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৪ সালের জুনের আগে শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নির্মাণ কাজটি সম্পন্ন করবে ঠিকাদারি প্রতিষ্ঠান ইউটি মং এর পক্ষে আলমগীর হোসেন সোহাগ ও নাহিদুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ