• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

আলীকদমে বিজিবির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের আলীকদমে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি (৫৭ ব্যাটালিয়ন) এর উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (২০শে নভেম্বর) সকাল বেলা সাড়ে ১১ ঘটিকার সময় বিজিবি (৫৭ ব্যাটালিয়ন) মাঠে ২৫০জন অসহায় দুস্থ মানুষের মাঝে এইসব শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম শামসুদ্দিন রানা, এএফডব্লিউসি, পিএসসি, জি, সেক্টর কমান্ডার, সেক্টর
সদর দপ্তর, বান্দরবান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম (৫৭ ব্যাটালিয়ন) লেঃ কর্ণেল আকিব জাভেদ পিএসসি ও ক্যাপ্টেন মশিউর রহমান।

প্রধান অতিথি বলেন,সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি যেকোনো দুর্যোগ মোকাবিলায় সবসময়ই অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গত কয়েক দিন ধরে শীতের তীব্রতা  বেড়েছে। প্রচন্ড শীতে অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারা দেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি।

তিনি আরও বলেন অত্র ৫৭ ব্যাটালিয়ন বিজিবি সীমান্ত এলাকায় নিরাপত্তার পাশাপাশি অবৈধ পন্য পরিবহন,মাদক দ্রব্য পাচার রোধ, চোরাচালান বন্ধের জন্য কাজ করছে এবং আপনাদের সেবায় নিয়োজিত আছে। ৫৭ ব্যাটালিয়ন বিজিবি জনগণের স্বার্থে বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষুধ বিতরণ, বিভিন্ন সময়ে দূর্যোগকালীন পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ