• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

সরকারি মাতামুহুরী কলেজের নবীণ বরণে পার্বত্য মন্ত্রী

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

লামা উপজেলার সর্বোচ্চ বিদ্যাপিট “সরকারি মাতামুহুরী কলেজ” এর ২০২৩ বর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জমকালো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সকাল সাড়ে ১০টায় পার্বত্য মন্ত্রী মাতামুহুরী কলেজে পৌঁছালে কলেজের শিক্ষক ও কয়েক হাজার শিক্ষার্থীরা মন্ত্রীকে বরণ করে নেয়। এসময় মন্ত্রীর সফরসঙ্গী হয়ে উপস্থিত হয়েছেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জুনায়েদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, শেখ মাহবুবুর রহমান, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার সহ প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সরকারি মাতামুহুরী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রুহুল আমিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন। তিনি সরকারি মাতামুহুরী কলেজে পার্বত্য মন্ত্রীর উন্নয়নের কর্মকান্ড স্মরণ করিয়ে দিয়ে বলেন এই কলেজ জাতীয়করণে মন্ত্রীর অবদান অস্বীকার্য।

এদিকে পার্বত্য মন্ত্রী নবীণ বরণ অনুষ্ঠান শেষে বিকেলে লামা পৌরসভার চাম্পাতলী ১২ আনসার ব্যাটেলিয়ন মাঠে বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ