• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

খাগড়াছড়িতে অবরোধে নাশকতা প্রতিরোধে মাাঠে প্রশাসন-পুলিশ

স্টাফ রিপোর্টার / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

বিএনপি-জামায়াতসহ সমমনা রাজৈনিক দলের অবরোধে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলাচল, সাধারন জনগনের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাঠে নেমেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি।

বুধবার (৮ নভেম্বর) রাতে মাটিরাঙ্গার বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ স্থানে টহল দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়াসহ পুলিশ ও বিজিবির সদস্যরা।

এসময় মাটিরাঙ্গার মুসলিমপাড়া, আদর্শগ্রাম, নতুনপাড়া, চেয়ারম্যানপাড়া, হাসপাতাল মোড়, পুরাতন হাসপাতাল মোড়সহ বিভিন্ন স্থানে টহল দেয়া হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, টানা অবরোধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ, বিজিবি ও আনসার-ভিডিপি মাঠে রয়েছে। আমরা সার্বিক পরিস্থিতি তদারকি করছি। অবরোধের নামে যেকোন ধরনের নাশকতা রোধ করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া বলেন, অবরোধে যানবাহন থেকে শুরু করে দোকানপাটসহ সবকিছুই চলমান রয়েছে। যেকোন ধরনের সহিংসতা ও নাশকতা প্রতিহত করার জন্য প্রশাসন-পুলিশ সম্মিলিতভাবে যথেষ্ট তৎপর আছে। যারা নাশকতার অপতৎপরতা চালাবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ