• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১৬৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

‘বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ’ এ স্লোগানে খাগড়াছড়িতে মানবববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগ।

বুধবার (৮ নভেম্বর) খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ক্রইসাঞো মারমা’র সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শাহিনা আক্তার, জেলা আওয়ামীলীগের মহিলা বিষযক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অন্তরা খীসা প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁশরী মারমা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান সূচী, যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা, যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারজানা আজমসহ মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ সর্বস্তরের নারীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি-জামাত সারাদেশে যে তান্ডব শুরু করেছে এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের মানুষ ও দেশের সম্পদ। এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশের সম্পদ রক্ষার পাশাপাশি দেশের মানুষের অবাধ চলাচল ও শান্তি বিঘ্নিত করার অধিকার কারোর নেই। এসব তান্ডব ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন মানুষকে প্রতিবাদ জানানোরও আহবান জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ