• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

আর্জেন্টিনার চ্যাম্পিয়ন ট্রফি হাতে, মেসি এখন সর্বকালের সেরা

খেলাধুলা ডেস্ক: / ৪৪৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ জুলাই, ২০২১

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল কে হারিয়ে নতুন  চ্যাম্পিয়ন  আর্জেন্টিনা।কোপা আমেরিকার  ফাইনালে আজ ব্রাজিলকে  ১ – ০ গোলে পরাজিত করে  কোপা আমেরিকার নতুন চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

খেলার ২১ মিনিটে রদ্রিগো ডি পল এর লং পাস থেকে বল পেয়ে গোলকিপারের উপর দিয়ে আলতো করে বল জালে জড়ান  ডি মারিয়া ।
এই গোলে ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আর্জেন্টিনা ।

দ্বিতীয়ার্ধে ব্রাজিল ১ টি গোল করলেও তা বাতিল হয়ে যায়। খেলার ৫১  মিনিটে ব্রাজিলের রিচারলিশন  গোল করলেও অফসাইডের কারনে তা বাতিল হয়ে যায় ।

এর ঠিক ২ মিনিট তার আরও জোড়ালো শট আটকে দেন আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজ। ফলে ডি মারিয়ার সেই ১ গোলেই আর্জেন্টিনা জয় লাভ করে। কোপা আমেরিকায় এই আসরে রেকর্ড  মেসির ৪ গোল, ৫ অ্যাসিস্ট ও ৪ টি ম্যান অব দ্য ম্যাচ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ