• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

আর্জেন্টিনার চ্যাম্পিয়ন ট্রফি হাতে, মেসি এখন সর্বকালের সেরা

খেলাধুলা ডেস্ক: / ৪০৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ জুলাই, ২০২১

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল কে হারিয়ে নতুন  চ্যাম্পিয়ন  আর্জেন্টিনা।কোপা আমেরিকার  ফাইনালে আজ ব্রাজিলকে  ১ – ০ গোলে পরাজিত করে  কোপা আমেরিকার নতুন চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

খেলার ২১ মিনিটে রদ্রিগো ডি পল এর লং পাস থেকে বল পেয়ে গোলকিপারের উপর দিয়ে আলতো করে বল জালে জড়ান  ডি মারিয়া ।
এই গোলে ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আর্জেন্টিনা ।

দ্বিতীয়ার্ধে ব্রাজিল ১ টি গোল করলেও তা বাতিল হয়ে যায়। খেলার ৫১  মিনিটে ব্রাজিলের রিচারলিশন  গোল করলেও অফসাইডের কারনে তা বাতিল হয়ে যায় ।

এর ঠিক ২ মিনিট তার আরও জোড়ালো শট আটকে দেন আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজ। ফলে ডি মারিয়ার সেই ১ গোলেই আর্জেন্টিনা জয় লাভ করে। কোপা আমেরিকায় এই আসরে রেকর্ড  মেসির ৪ গোল, ৫ অ্যাসিস্ট ও ৪ টি ম্যান অব দ্য ম্যাচ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ