• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

বিএনপির আন্দোলন এখন দিশেহারা হয়ে গেছে,বললেন ওবায়দুল কাদের

শাহীন আহমেদ রাজ, সাভার / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

 

শাহীন আহমেদ রাজ, সাভার উপজেলা প্রতিনিধি

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) বিকালে সাভারের আমিন বাজার ট্রাক স্ট্যান্ড মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই শান্তি ও উন্নয়ন সমাবেশে জেলা আওয়ামী লীগ ও এর অন্তর্গত সকল ইউনিট ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বত:স্ফুর্ত ভাবে অংশগ্রহন করেন। সমাবেশে আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান অন্যান্য নেতৃবৃন্দ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি’র আন্দোলন এখন দিশেহারা হয়ে গোলকধাঁধায় পরিণত হয়েছে। বিএনপি খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না, এরকম আরও কত হুমকি! অক্টোবর মাস তো চলে যাচ্ছে। ৪৮ ঘন্টার আলটিমেটাম বুড়িগঙ্গায় ভেসে গেছে। গত ডিসেম্বরের আন্দোলন আপনাদের এই গরুর হাটের খাদে পড়ে শেষ। আর আন্দোলন আছে, কোথায় যাবেন? এই জায়গায়, ওই জেলায়, ওই নগরীতে দিশেহারা হয়ে বিএনপি আন্দোলনের নামে ঘুরে বেড়ায়। তিনি আরও বলেন, খালেদা জিয়ার মামলা শেষ হোক বিএনপি তা চায় না, তারা খালেদা জিয়াকে আদালতে যেতে দেয় না কারন, আদালতে গেলে মামলা শেষ হয়ে গেলে বিএনপির একটি ইস্যু নষ্ট হয়ে যাবে। এ জন্যই বছরের পর হাজিরা দিতে পারে না খালেদা জিয়া।

ওবায়দুল কাদের আরও বলেন, ইলেকশন হবে, যথাসময়ে হবে। খেলা হবে, অক্টোবর থেকে শুরু, আগামী মাসে সেমি ফাইনাল, জানুয়ারিতে ফাইনাল। বিএনপি এখন ফাউল করছে, আর ফাউল করলেই হলুদ কার্ড, আবার করলে লাল কার্ড।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও ঢাকা ১৯ (সাভার ও আশুলিয়ার) সংসদ সদস্য ডা. এনামুর রহমান এমপি প্রমুখ।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন এর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ লিয়াকত হোসেন প্রমুখসহ ঢাকা জেলা ও এর সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ