• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমান আদালতে ১৪ ব্যক্তিকে থানায় সোপর্দ

রামগড় প্রতিনিধি: / ৪৪২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাসজনীত সরকার নির্দেশিত চলমান কঠোর লকডাউনে রাস্তায় অযথা ঘুরাফেরা, মাস্ক না পড়া, মোটর সাইকেল চালনার দায়ে ১৪ জন ব্যক্তি ও ৩টি মোটরসাইকেল আটক করে থানায় সোপর্দ করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (০১জুলাই) দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত রামগড় বাজার, সোনাইপুল বাজার, মাষ্টারপাড়া ও কালাডেবা বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. মাহমুদ উল্লাহ মারুফ । এসময় আরো উপস্থিত ছিলেন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, রামগড় উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: নিজাম উদ্দিন, সাংবাদিক শুভাশিস দাস সহ স্থানীয় সাংবাদিক, পুলিশের সদস্যবৃন্দ।

রামগড় উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. মাহমুদ উল্লাহ মারুফ বলেন, করোনার প্রাদুর্ভাব আরো ভয়াবহ আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোনা ভাইরাস থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন। লকডাউনে সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ