• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

সাংবাদিক সাজ্জাদ হসেন চিশতী হলেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কাউন্সিলের যুগ্ম মহাসচিব

আরিফুর রহমান মাদারীপুর / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহাসচিব হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের অন্যতম বৃহৎ মিডিয়া গ্রুপ সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক ও পরিচালক, সংবাদ জগতের পরিচিত মুখ সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতী।
রোববার রাতে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ,মহাসচিব শফিকুল ইসলাম বাবু ,সিনিয়র ভাইস চেয়ারম্যান সজীব সরকার কেন্দ্রীয় কার্যালয়ে ড. সাজ্জাদ হোসেন চিশতীর হাতে যুগ্ম মহাসচিব মনোনীত পত্রটি প্রদান করেন।
এসময় ড. সাজ্জাদ হোসেন চিশতিকে যুগ্ম মহাসচিব মনোনীত করায় তিনি সংগঠনের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের দাবী আদায়ে রাজপথে কথা বলতে চাই। আমি মনে করি ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠনটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও অধিকার আদায়ের বড় প্লাটফর্ম। আমাদের বাবারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশকে স্বাধীন করে গিয়েছে। আজ কিছু অশুভ শক্তি এই দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায় তাই আমাদের বাবাদের রক্তের মর্যাদা রক্ষার্থে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠন সবচেয়ে বড় ভূমিকা রাখবে বলে আমি মনে করি।
এছাড়াও তিনি বলেন, আজকে আমার এই সম্মান আমার বাবাকে ঘিরে । তাই বিশ্ব বাবা দিবসে আমার এই সম্মান আমি আমার বাবাকে উৎসর্গ করলাম। সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক। এছাড়াও সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহবায়ক, ফেনী জেলা জাসদ (ইনু) সাবেক সভাপতি, নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির দ্বায়িত্ব পালন করেন।
কর্মজীবনে ড. সাজ্জাদ হোসেন চিশতি বর্তমানে সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক ও পরিচালকের দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দেশের প্রথম সারির গণমাধ্যম ডেইলি অবজারভার’র হেড অব মার্কেটিং, দৈনিক আজকালের খবর’র ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক যুগান্তর’র সিনিয়র ম্যানেজার, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ‘র নির্বাহী সম্পাদক,আমাদের সময় ডট কম’র উপ সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবর’র কর্মাশিয়াল এডিটর,দৈনিক যায়যায়দিন ম্যানেজার, মোহনা টিভি ও দৈনিক আমার দেশ’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, দৈনিক স্বদেশ প্রতিদিন’র যুগ্ম সম্পাদক, দৈনিক জবাবদিহি’র যুগ্ম সম্পাদক ও পরিচালকসহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায় তি সাজ্জাদ হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ