• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গুলশাখালী যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

মো.আলমগীর হোসেন ,লংগদু(রাঙ্গামাটি)

“খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল” এ শ্লোগান কে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে গুলশাখালী যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন করে রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় গুলশাখালী বর্ডার গার্ড কলেজ মাঠে উক্ত খেলার শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজনগর ব্যাটালিয়নের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম। তিনি বলেন খেলাধুলা যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত রাখার একটি হাতিয়ার। তবে খেলাধুলা করার সময় নিজে সচেতন থেকে খেলতে হবে,যাতে করে খেলা খেলতে গিয়ে নিজের জীবনের চলার পথে বিঘ্ন ঘটে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফুটবল টুর্নামেন্টের আহবায়ক রাকিব হাছান, সদস্য সচিব মাসুদ রানা,সদস্য জিয়াউল হক, গুলশাখালী বর্ডারগার্ড কলেজের প্রিন্সিপাল ফজলুল হক,গুলশাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দীন,সমাজ সেবক ফজর আলী সহ স্থানীয়রা।

টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক রাকিব হাছান জানান, ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি টিমের অংশগ্রহণের মধ্যে দিয়ে খেলা শুরু হয়েছে। এলাকার যুব সমাজ যেনো মাদক ও বিভিন্ন অসামাজিক কাজে জড়িয়ে না পড়ে সেদিকে লক্ষ করে এ ফুটবল খেলার আয়োজন করেছি। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ