• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রাঙ্গামাটিতে আবারো নতুন উদ্দামে ফিরে আসছে এককালের জনপ্রিয় সংগঠন “স্যালভেশন”

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৫২৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

আবারো নতুনত্ব নিয়ে কাজ শুরু করতে যাচ্ছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্যালভেশন”।

২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় “স্যালভেশন”। দীর্ঘ ০৫ (পাঁচ) বছর যাবৎ নিঃস্বার্থ ভাবে জনসেবায়, দেশ ও জাতির প্রতি ভালোবাসা থেকে ভালো কিছু করার প্রতিজ্ঞা নিয়ে কাজ করে। ২০২২ সালের কোভিড-১৯ এর সময়েও কার্যক্রম সচল থাকলেও পরবর্তীতে নানান প্রতিকূলতা ও বাঁধার সম্মুখীন হয়ে এক সময় সাময়িক ভাবে কার্যক্রম স্থগিত রাখতে বাধ্য হয় “স্যালভেশন”।

উল্লেখ্য রাঙ্গামাটি প্রধান সংগঠনের মধ্যে একটি ছিল এই পরিবেশবাদী সংগঠন। পরিবেশবাদী হলেও ব্লাড ডোনেশন থেকে শুরু করে গাড়ীর হেডলাইট কালার পর্যন্ত সকল সামাজিক কাজই বাস্তবায়ন করেছে এই সংগঠন।
অদ্য ০১/০৯/২০২৩ খ্রি. রোজ শুক্রবার আসামবস্তি ব্রিজে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আইয়ুব ভুঁইয়া ও পরামর্শক মোঃ আলী আশরাফ। অনুষ্ঠিতব্য সভায় সকলের সম্মতি সাপেক্ষে আহ্বায়ক কমিটি ঘোষণা’র মাধ্যমে আবারী নতুন উদ্দামে আত্মপ্রকাশ করে “স্যালভেশন” সংগঠন।
উক্ত কমিটির আহবায়ক এর দায়িত্বপ্রাপ্ত হয়েছে সাইমুন ইসলাম এবং সদস্য সচিব হিসেবে কাজ করবেন মোঃ শহিদুল ইসলাম। তাছাড়া অন্যান্য সদস্যগন হলেন মোঃ সরোয়ার কামাল, সুকর্ণ চাকমা, অহিদুল ইসলাম অভি, হিলসন চাকমা, মোজাম্মেল হোসেন জনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ