• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

সাভারে রবিউল হত্যাকান্ডে ২৫জনের বিরুদ্ধে মামলা দায়ের,আটক ৪জনের ৩ দিনের রিমান্ড মন্জুর

শাহীন আহমেদ রাজ, সাভার / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩

শাহীন আহমেদ রাজ, সাভারঃ

সাভার উপজেলার আশুলিয়া থানাধীন বাইপাইল চারালপাড়ার রবিউল ইসলাম (২৮)নামের এক ন্ব্যাক্তিকে হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে ১৭জনের নাম উল্লেখসহ মোট ২৫জনকে আসামি করে ধামরাই থানায় মামলা দায়ের করেন নিহত রবিউল ইসলামের বোন ফারজানা আক্তার ঝিলিক।

এঘটনায় জড়িত ৫জনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। পরে তাদের ধামরাই থানায় হস্তান্তর করা হয়। এরমধ্যে ফরহাদ ভূইয়া বাদে চারজন এজাহারভুক্ত আসামিকে ধামরাই থানা পুলিশ তাদের সাতদিনের রিমান্ডের আবেদন করে আদালতে সোপর্দ করে। আদালত-২ ঢাকা এর চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বলে সাংবাদিকদের কে জানান, মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সাভারের আশুলিয়া থানার উত্তর গাজীরচট ভুইয়াপাড়ার মৃত সাঈদ ভুইয়ার ছেলে আলম ভুইয়া, ছেদু ভুইয়ার ছেলে সেলিম ভুইয়া, আলম ভুইয়ার ছেলে আজাহার ভুইয়া ও হান্নান ভুইয়ার ছেলে ফারুক ভুইয়া।

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস সাংবাদিকদের কে বলেন, রবিউল হত্যাকান্ডে জড়িত সন্দেহে আশুলিয়া থানা পুলিশ পাঁচজনকে আটক করে। এরমধ্যে চারজন এজাহারভুক্ত আসামি। ফরহাদ ভুইয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষী না হলে ছেড়ে দেওয়া হবে। এ মামলার অন্য আসামিদেরও ধরার চেষ্টা চলছে।

এর আগে গত সোমবার দুপুরে রবিউলের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ধামরাই থানা পুলিশ। রবিউলকে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের হাটিপাড়া এলাকা আরিফুর রহমানের পুকুরে পাশে রক্তাক্ত বস্তায় নড়াচড়া করতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে বস্তার ভেতর থেকে রবিউলকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত রবিউল ইসলাম সাভারের আশুলিয়া থানার বাইপাইল চারালপাড়ার আলতাফ হোসেনের ছেলে। তিনি বিভিন্ন পোশাক কারখানায় পোশাক তৈরি কন্ট্রাকে কাজ নিতেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে গত ২৮ জুন আশুলিয়া থানার উত্তর গাজিরচট ভুইয়াপাড়ার আলম ভুইয়ার ছেলে রাশেদ ভুইয়া বাদি হয়ে রবিউলসহ ২০জনকে আসামি করে একটি মারামারির মামলা করেন (মামলা নং ৮৪)।

অপর দিকে ৮৪ নং মামলার ৩ নং আসামি মো.রুবেলের বাবা জুলমত আলী বাদি হয়ে গত ৩ জুলাই রাশেদ ভুইয়াসহ ৩৬ জনকে আসামি করে বাড়িঘর ভাংচুর ও অপহরণসহ নারী নির্যাতনের মামলা করেন (মামলা নং ৪)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ