• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শার্শায় গণসংযোগ করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা (যশোর) / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও গণসংযোগ ও উন্নয়নমূলক লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য, ও ফার্মেসী গ্রাজুয়েটস্ এসোসিয়েশন বাংলাদেশ – এর যুগ্মসাধারণ সম্পাদক, উপজেলা কৃতি সন্তান নাজমুল হাসান।

এ সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের সফলতা জনসাধারনের মাঝে তুলে ধরেন।

শুক্রবার (৪আগস্ট ) আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর ৮৫ ( শার্শা ) আসনে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে উপজেলার রামপুর সরকারি প্রাইমারি স্কুলের হল রুমে তৃনমূল নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

এরপর উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে সংসদীয় নির্বাচনী এলাকার উলাশী ইউনিয়নের স্থানীয় বাজার সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উন্নয়নমূলক লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগ এ নেতা। গণসংযোগকালে তিনি, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সফলতা-মেগা প্রকল্প: স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট-০১, পায়রা বন্দর, বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, এক্সপ্রেস ওয়ে, শতভাগ করোনা টিকা নিশ্চিতকরণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুজিব শতবর্ষ উপলক্ষে হাজার হাজার ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান, ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ (চলমান), মসজিদ-মাদ্রাসা, মন্দিরের সার্বিক উন্নয়ন,যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ স্থানীয় উন্নয়নের সফলতা প্রচার করেন। শোকের মাসে বঙ্গবন্ধ ও পরিবারের সকল নিহতের আত্নার মাগফেরাত কামনা করে তিনি বলেন আগস্ট মাস মানেই ষড়যন্ত্রের মাস। আগষ্ট মাসেই আমরা হাজার বছরের শেষ্ট্র বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি।আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামাত বিএনপি নানা মূখী ষড়যন্ত্র শুরু করেছে। আপনাদের সকলকে এ বিষয়ে সজাক থাকতে হবে ও জননেত্রী শেখ হাসিনা শার্শা আসনে নৌকা প্রতীক যাকে দিবেন তার সাথে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিজয় ছিনিয়ে এনে আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশের চলমান উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলের কাছে নৌকা প্রতীকে মূল্যবান ভোট এবং দোয়া প্রার্থনা করেন।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি-জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে। জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী দের রুখে দিতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের সমৃদ্ধি এনেছে। সে সাথে বিশ্ব দরবারে মাথা উচু করে পরিচয় দেওয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করছে বলে মন্তব্য করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। পাশাপাশি দেশের মানুষের জানমালের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদল শাশা উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইদুজ্জামান বিটন ,সাবেক ছাত্র নেতা ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌসী চৌধুরী রাজু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ শার্শা উপজেলা সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ শার্শা উপজেলা সাধারণ সম্পর্ক মারুফ হোসেন উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা শফিক মাহমুদ ধাবক যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, উপজেলা যুবলীগের সদস্য, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা। যুবলীগ নেতা কমিরুজ্জামান কবির, মাহাবুর রহমান সরদার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাগআচড়া ইউনিয়ন আহবায়ক শিশির ইউপি সদস্য আলমগীর কবির বদু বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা আহবায়ক কমিটির সদস্য কবির হোসেন বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা সদস্য মফিজুর রহমান, বাগআঁচড়া যুবলীগ সদস্য তরিকুল ইসলাম যুবলীগের ওয়ার্ড কমিটির সেক্রেটারি আব্দুল জব্বার, গ্রাম কমিটির সভাপতি রেজাউল ইসলাম ,মাহবুর রহমান,হাসান, আলিম ,মামুন,সাজন, সানি, নাজমুল সহ শার্শা বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ