• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দতে শিশু ধর্ষণ চেষ্টায় একজন গ্রেফতার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) / ১০৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

সাইফুর রহমান পারভেজ

রাজবাড়ীর গোয়ালন্দে ৮ বছর বয়সি এক শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ অভিযুক্ত একমাত্র আসামি মো. মজিবর শেখকে (৩৫) গ্রেফতার করেছে। তিনি উপজেলার পূর্ব উজানচর গফুর মাতুব্বরপাড়ার মো. হাকি শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার শিশুটির মা স্বামী পরিত্যক্তা। দরিদ্রতার কারণে স্থানীয় একটি মুরগির ফার্মে সকাল ৬টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাজ করেন। তার দুই মেয়ে। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। ছোট মেয়েকে বাড়িতে একা রেখে তিনি প্রতিদিন ফার্মের কাজে যান। আসামি তার প্রতিবেশী ও গ্রাম সম্পর্কে চাচা হন।

বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তার অনুপস্থিতিতে সে বাদীর ঘরের মধ্যে ঢুকে তার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি ভয়ে চিৎকার করে। ইতোমধ্যে বাদী ফার্ম থেকে বাড়িতে প্রবেশের সময় মেয়ের চিৎকার শুনে দ্রুত ঘরের দিকে এগিয়ে যাওয়ার সময় আসামি ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের জানিয়ে তিনি থানায় মামলা করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় বুধবার দিবাগত রাতে থানায় মামলা হয়। আমরা রাত ৩টার দিকে আসামিকে গ্রেফতার করি। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণ সংঘটিত হয়নি বলে ভিকটিমের মেডিকেল পরীক্ষা করারও প্রয়োজন হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ