• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

বিএনপি-জামায়াতের হত্যা, নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনিষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশিত কর্মসূচির অংশ হিসেবে রোববার (৩০ জুলাই) বাদ আছর মোংলা পৌর, উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়। বিক্ষোভ মিছিলটি পৌর আ’লীগ দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে পৌর মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, ঢাকায় সমাবেশের নামে বিএনপি-জাময়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, অগ্নিসংযোগ ও ষড়যন্ত্রের প্রতিবাদে আমরা রাজপথে নেমে এসেছি। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের ষড়যন্ত্র মানুষ বুঝে ফেলেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু বিক্ষোভ মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তায় বিঘ্ন এবং মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে আ’লীগ বিএনপিকে জবাব দিবে। জনগণের জানমাল নিরাপত্তায় আ’লীগের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর ভুমিকায় রাজপথে অবস্থান করবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রীস আলী ইজারাদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু, উপজেলা যু্বলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ