Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

ইলেকট্রিক সিগারেটে ১৮ জনের মৃত্যু

অনলাইন ডেক্স: যুক্তরাষ্ট্রে গত মার্চ মাস থেকে ই-সিগারেট বা ভেপিংয়ের কারণে ফুসফুসের জটিলতায় ভুগছে ভেপ ব্যবহারকারীরা। এ পর্যন্ত ১ হাজার ৮০ জন অসুস্থ হয়েছে এবং ১৮ জন মারা গেছে।

গত বৃহস্পতিবার দেশটির স্বাস্থ্য কতৃপক্ষ এ তথ্যটি নিশ্চিত করেছে। দেশটির ১৫ টি অঙ্গরাজ্যে ১৮ জনের মৃত্যুর সঙ্গে ভেপিংয়ের সংশ্লিষ্টতা পাওয়া গেছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের নিরোধবিষয়ক(সিডিসি) ও রোগনিয়ন্ত্রণ কেন্দ্র। ভেপিংয়ের জন্য অসুস্থ হয়েছে আরও ১ হাজার ৮০ জন।

এর আগে গত সপ্তাহেই ই-সিগারেট ব্যবহারকারী ২৭৫ জনের অসুস্থ হওয়ার খবর জানা গিয়েছিল। সিডিসির জ্যেষ্ঠ কর্মকর্তা অ্যান স্টুচাট বলেন, “এ মুহূর্তে আমরা ভাবছি যে ই-সিগারেট বা ভেপিংয়ে বিভিন্ন ক্ষতিকর উপাদান ব্যবহার করা হচ্ছে, যার কারণে ফুসফুসের জটিলতায় মৃত্যুর ঘটনা ঘটছে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইফতারে এক গ্লাস তরমুজের শরবত যত উপকারিতা
ত্বকের উজ্জ্বলতা বাড়াবে পাউরুটির প্যাক
ইফতারে রাখুন সুস্বাদু দুই লেবুর শরবত
গর্ভবতী মায়েদের দুশ্চিন্তার কিছু নেই
উত্তর কোরিয়ার ক্ষমতাশালী শাসক কিম মারা গেছেন, দাবী এইচকেএস টিভি হংকং
শবে বরাতের শুভেচ্ছা জানিয়ে এরদোগানের টুইট

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।