• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭)-২০২৩ সেমিফাইনালে মহারাজপুর ইউপি ও কয়রা সদর ইউপি বিজয়ী

আতাউর রহমান তুহিন, খুলনাঃ / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

আতাউর রহমান তুহিন, খুলনাঃ

খুলনা জেলার কয়রা উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) ফুটবল খেলায় উপজেলা পর্যায়ের ১ম সেমিফাইনালে দক্ষিণ বেদকাশি ইউনিয়ন পরিষদকে ৪-২ গোলে( টাইব্রেকারে)পরাজিত করেছে মহারাজপুর ইউনিয়ন পরিষদ ও ২য় সেমিফাইনালে মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদকে ৬-৫ গোলে(টাইব্রেকারে) পরাজিত করেছে কয়রা সদর ইউনিয়ন পরিষদ।

বৃহস্পতিবার ইং ২৭/০৭/২০২৩ তারিখে কয়রা কপোতক্ষ ডিগ্রি কলেজ মাঠে কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ ও দক্ষিণ বেদকাশি ইউনিয়ন পরিষদের মধ্যে বিকাল ৪ টায় ১ম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং ২য় সেমিফাইনালে কয়রা সদর ইউনিয়ন পরিষদ ও মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।
উভয় খেলায় গোল শুন্য (০+০) ড্র হওয়ায় খেলা টাইব্রেকারে যায়। টাইব্রেকারে মহারাজপুর ইউনিয়ন পরিষদ ৪-২ গোলে দক্ষিণ বেদকাশি ইউনিয়ন পরিষদকে পরাজিত করে বিজয়ী হয় এবং টাইব্রেকারে কয়রা সদর ইউনিয়ন পরিষদ ৬-৫ গোলে মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে বিজয়ী হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কয়রা উপজেলার চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কয়রা উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব এস,এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কয়রা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, মহারাজপুর- ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী, দক্ষিন বেদকাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আছের আলী মোড়ল, মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ নেওয়াজ শিকারী প্রমুখ। এছাড়াও আরও শিক্ষানুরাগী ও ক্রীড়ানুরাগী ব্যক্তি উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ