• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শাহরুখের গানে ১ হাজার নারী, খরচ ১৫ কোটি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২২২৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র ‘জওয়ান’ ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির প্রিভিউ। এবার এর গান মুক্তির অপেক্ষায় ভক্তরা। ‘জওয়ান’-এর প্রিভিউয়ের পর বহুল প্রত্যাশিত চলচ্চিত্রটির প্রথম গান ‘জিন্দা বান্দা’ প্রকাশ করা হবে শিগগিরই।

গানটি প্রকাশের সংবাদে বেশ উন্মাদনা ছড়িয়ে পড়েছে ভক্ত মহলে। প্রখ্যাত সংগীত পরিচালক অনিরুদ্ধের পরিচালনায় জওয়ানের প্রথম মিউজিক ট্র্যাক বের হতে যাচ্ছে। শোনা যাচ্ছে, ট্র্যাকটি চেন্নাইতে একটি বিশাল স্কেলে একটি বিশাল স্কেলে শুট করা হয়েছে। চেন্নাই, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর, মাদুরাই, মুম্বাই এবং অন্যান্য শহরের এক হাজারেরও বেশি নারী নৃত্যশিল্পী গানটিতে দেখা যাবে।

আরো জানা যাচ্ছে, ‘জিন্দা বান্দা’ ১৫ কোটি টাকারও বেশি বাজেটে নির্মিত হয়েছে। শাহরুখ খান অভিনীত ট্র্যাকটি হাজার হাজার মেয়ের সাথে সুপারস্টারের নাচের একটি মন্ত্রমুগ্ধকর দৃশ্য উপস্থাপন করবে। অনিরুধ সঙ্গীত রচনা করার পাশাপাশি ট্র্যাকটিতে তার কণ্ঠও দেন। গানটির কোরিওগ্রাফ করেছেন শোবি ।

অনিরুধ সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় হিট গানে তার সঙ্গীত অবদানের জন্য ব্যাপকভাবে প্রশংসিত, যার মধ্যে রয়েছে ‘ভাথি কামিং’, ‘আরবি কুথু’ এবং বিক্রমের রেকর্ড-ব্রেকিং অ্যালবাম।
দক্ষিণের ‘হিটমেকার’ খ্যাত পরিচালক অ্যাটলির পরিচালনায় বলিউড ও দক্ষিণের তারকাসমৃদ্ধ জওয়ানে শাহরুখ খানের সঙ্গে থাকছেন বিজয় সেতুপাতি, নয়নতারা, প্রিয়ামণি, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভারসহ একাধিক তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ