• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোংলায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩’ উদযাপনের অংশ হিসেবে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১.০০টায় মোংলায় পালিত হলো জাতীয় মৎস্য সপ্তাহ। এ উপলক্ষ্যে মোংলা উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অফিসার ক্লাবে আলোচনাসভার আয়োজন করা হয়।

বক্তারা বলেন, দেশ আজ মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ, এ স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষকদের অবদানের পাশাপাশি মাছ চাষীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বক্তারা বেকারত্ব দূরীকরণে এবং অর্থনৈতিক উন্নয়নে মাছ চাষের গুরুত্ব তুলে ধরেন।

মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা দীপংকর দাশ’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো: জাহিদুল ইসলাম, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ঈশরৎ জাহান সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ