• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

হাতিরঝিলে বেপরোয়া বাস কেড়ে নিল শিক্ষার্থী ও শিশুর জীবন.

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

রাজধানী হাতিরঝিল থানার রামপুরা ব্রিজের সামনের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির ভিক্টর পরিবহনের বাসের ধাক্কায় জাহিদ হাসান (২৪)নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সে চীনের বেসরকারি নর্থ ইলেকট্রনিক পাওয়ার ইউনিভার্সিটি ছাত্র ছিলেন।

বৃহস্পতিবার পৌনে পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসানের বড় ভাই ইমরান বলেন, আমার ভাই চীনের একটি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। আমি ও আমার ভাই রামপুরা ব্রিজ দিয়ে রাস্তা পারাপারের সময় একটি বাস আমার ভাইকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমার ভাইকে মৃত ঘোষণা করেন।

সে আরো জানায়,আমরা বর্তমানে ডেমরা এলাকায় থাকি। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর গ্রামে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই)মিজানুর রহমান বলেন, রামপুরা ব্রিজে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে ভিক্টর পরিবহন ধাক্কা দিয়ে হাতিরঝিলে ভিতরে ঢুকিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।এ সময় মেহেদী হাসান বয়স (১৩ )নামে এক শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই শিশুটি মারা যায়। পরে আমরা জানতে পারি আহত ওই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ঢাকা মেডিকেলে মারা গেছেন। একই বাস দুটি ঘটনা ঘটিয়েছে এবং দুটি প্রাণ কেড়ে নিয়েছে।

তিনি আরো বলেন, ভিক্টর পরিবহনের চালক পালিয়ে গেলেও বাসের হেলপার ও বাসটিকে জব্দ করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এম এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ