• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

হাতিয়ায় জোয়ারের পানিতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মোঃ ইব্রাহিম, স্টাফ রিপোর্টার (হাতিয়া) / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে বিলের পানিতে দুই শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (৯ জুন ) সকালে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের মাইচরা ৩ নম্বর ওয়ার্ডের হেকিম মার্কেট এলাকায় বিলের পানিতে এ দুর্ঘটনা ঘটে। ভসমান অবস্থায় লাশ দেখে স্থানীয় লোকজন মরদেহ দুইটি উদ্ধার করেছেন।

নিহতরা হলো উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৩ নম্বার ওয়ার্ডের মাইজচরা গ্রামের নূরনবী ফকিরের ছেলে অন্তর (৬)এবং একই বাড়ির আহজার উদ্দিনের ছেলে রাসেল (৫) তারা দুই জন সম্পর্কে মামাতো ফুফাতো ভাই।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার থেকে ছেলে দুইটি নিখোঁজ ছিল।

এ ব্যাপারে তাদের পরিবারের পক্ষ থেকে স্থানীয়ভাবে মাইকিং করে হারানো সংবাদ প্রচার করা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সন্ধান করা হয়েছিল।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো: শামছুদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নূরনবী ফকিরের বাড়ির পাশে হেকিম মার্কেটের পশ্চিম পাশে বিলের পানিতে এই দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ