• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ছাত্রলীগ নিষিদ্ধ ও চুপ্পুর পদত্যাগের দাবিতে ছাত্রজনতার গগণজমায়েত ও বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গায় ডিমের পুষ্টিগুণ বিষয়ক ক্যাম্পেইন আওয়ামীলীগ-ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে মা‌টিরাঙায় বিক্ষোভ সমাবেশ কাপ্তাই ও রাঙ্গুনিয়ায় ১৭ বছর ধরে সামাজিক স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন চন্দ্রঘোনা কম্প্রিহেনসিভ কমিউনিটি হেলথ প্রোগাম নানিয়ারচরে সুদক্ষ দশের স্থানান্তর হলো ১৭ইষ্ট বেঙ্গল গোয়ালন্দে লাভছাড়া সবজি বিক্রি করলো সান -সাইন কলেজিয়েট স্কুলের ছাত্র-ছাত্রী রাঙ্গামাটিতে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে জেলা শিক্ষা অফিসারের সাথে সনাক – টিআইবি’র অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত         যুবদলের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন ইলিশ মাছ ধরা নিষিদ্ধ মানছে না জেলেরা কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন – পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন- পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার , পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) বান্দরবান জেলা কমিটির ২য় কর্মী সম্মেলন অনুষ্ঠিত

কাউখালীতে বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৭৮৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালী উপজেলায় বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে লীন প্রকল্পের সহযোগীতায় বিদ্যালয়টির ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক শিবু বড়ুয়ার সঞ্চালনায় ও প্রধান শিক্ষক করুণাময় চাকমার সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাবু তরুন চাকমা।

বিতর্ক প্রতিযোগীতায় প্রধান মডারেটর হিসেবে ছিলেন ডাঃ মোঃ নাসির উল্ল্যাহ চৌধুরী, মেডিকেল অফিসার কাউখালী।

খাদ্য ও পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগীতায় ৬ষ্ঠ-১০ শ্রেনীতে অধ্যায়নরত মোট ৩২জন শিক্ষার্থী। অপরদিকে ৭ম-১০ম শ্রেনীতে অধ্যায়নরত মোট ১২জন শিক্ষার্থী ৪টি দলে বিভক্ত হয়।
“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই বিষয়ের পক্ষে ও বিপক্ষে বিতর্ক প্রতিযোগীতা শুরু হয় । এতে লিন প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন- সমন্বয়কারী সুপম চাকমা ও উপজেলা ফ্যাসিলিটেটর জ্ঞান বিকাশ চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ