• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাউখালীতে বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৭৩৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালী উপজেলায় বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে লীন প্রকল্পের সহযোগীতায় বিদ্যালয়টির ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক শিবু বড়ুয়ার সঞ্চালনায় ও প্রধান শিক্ষক করুণাময় চাকমার সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাবু তরুন চাকমা।

বিতর্ক প্রতিযোগীতায় প্রধান মডারেটর হিসেবে ছিলেন ডাঃ মোঃ নাসির উল্ল্যাহ চৌধুরী, মেডিকেল অফিসার কাউখালী।

খাদ্য ও পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগীতায় ৬ষ্ঠ-১০ শ্রেনীতে অধ্যায়নরত মোট ৩২জন শিক্ষার্থী। অপরদিকে ৭ম-১০ম শ্রেনীতে অধ্যায়নরত মোট ১২জন শিক্ষার্থী ৪টি দলে বিভক্ত হয়।
“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই বিষয়ের পক্ষে ও বিপক্ষে বিতর্ক প্রতিযোগীতা শুরু হয় । এতে লিন প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন- সমন্বয়কারী সুপম চাকমা ও উপজেলা ফ্যাসিলিটেটর জ্ঞান বিকাশ চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ