• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

কাউখালীতে বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৬৯৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালী উপজেলায় বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে লীন প্রকল্পের সহযোগীতায় বিদ্যালয়টির ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক শিবু বড়ুয়ার সঞ্চালনায় ও প্রধান শিক্ষক করুণাময় চাকমার সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাবু তরুন চাকমা।

বিতর্ক প্রতিযোগীতায় প্রধান মডারেটর হিসেবে ছিলেন ডাঃ মোঃ নাসির উল্ল্যাহ চৌধুরী, মেডিকেল অফিসার কাউখালী।

খাদ্য ও পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগীতায় ৬ষ্ঠ-১০ শ্রেনীতে অধ্যায়নরত মোট ৩২জন শিক্ষার্থী। অপরদিকে ৭ম-১০ম শ্রেনীতে অধ্যায়নরত মোট ১২জন শিক্ষার্থী ৪টি দলে বিভক্ত হয়।
“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই বিষয়ের পক্ষে ও বিপক্ষে বিতর্ক প্রতিযোগীতা শুরু হয় । এতে লিন প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন- সমন্বয়কারী সুপম চাকমা ও উপজেলা ফ্যাসিলিটেটর জ্ঞান বিকাশ চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ