• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত মেহেদীর রং না মুছতেই বাবার বাড়িতে মেয়ের আত্মহত্যা 

গোয়ালন্দে “বন্ধু আজীবন ফোরাম”র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ৯২৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ (রাজবাড়ী)

আজীবন পরস্পরের পাশাপাশি থাকার প্রত্যয়ের মধ্য দিয়ে রাজবাড়ীর গোয়ালন্দে নবগঠিত “বন্ধু আজীবন ফোরাম” এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যায় গোয়ালন্দ শহরের শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফোরামের অস্হায়ী কার্যালয়ে এ উপলক্ষে বন্ধুদের মিলন মেলা সৃষ্টি হয়।

গান,গল্প,আড্ডা, স্মৃতিচারন, কুইজ প্রতিযোগীতা,সকলকে শুভেচ্ছা উপহার প্রদান, ফটোসেশন ও নৈশভোজের মধ্যদিয়ে রাত ১১ টা পর্যন্ত চলে এ আয়োজন।

অনুষ্ঠানে অকাল প্রয়াত বন্ধু সায়েম জালাল ও রাসেলের রুহের মাগফিরাত কামনা করা হয়। সেইসাথে জালালের অসহায় পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় অনুষ্ঠানে আগত ৭০ জন বন্ধু তাদের আনন্দ-উচ্ছাস প্রকাশ করেন।

অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র,পৌর আওয়ামীলীগের সভাপতি ও ফোরামের অন্যতম সদস্য নজরুল ইসলাম মন্ডল এবং অপর সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুদ্দিন নুরু। অনুষ্ঠানটির সফল বাস্তবায়নে সক্রিয় ভূমিকা রাখেন বন্ধু নিহার চক্রবর্তী,আবুল কালাম আজাদ,সুমন মিয়া ও মকলেছ হোসেন।

বন্ধু রিপন মাহমুদের সঞ্চালনায় স্মৃতিচারনমূলক বক্তব্য রাখেন ফোরামের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল,দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল,ইন্জিনিয়ার মামুন, ইন্জিনিয়ার শাহিন, উপজেলা যুবদলের সভাপতি ফারুক দেওয়ান,বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা প্রশান্ত কুমার সূত্রধর,ইউপি সচিব ইব্রাহিম সরদার,যুগান্তর পত্রিকার প্রতিনিধি শামীম শেখ,এনজিও কর্মকর্তা আতাউর রহমান মন্জু, ব্যাংক কর্মকর্তা রাসেল খান,ব্যাবসায়ী নুরুদ্দিন নুরু,সহিদুল ইসলাম, রুহুল আমিন,শামীম মোল্লা,হোমিও ডাঃ শহিদুল ইসলাম প্রমূখ।
সংগীত পরিবেশন করেন বন্ধু স্মারক জাকির ও কাজী সেলিম।

এ প্রসঙ্গে ফোরামের অন্যতম সদস্য নিহার চক্রবর্তী জানান, তারা গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের উদ্যোগে আশপাশের কয়েকটি হাইস্কুলের ১৯৯৪,১৯৯৫ ও ১৯৯৬ ব্যাচের বন্ধুরা মিলে এ “বন্ধু আজীবন ফোরামটি” গড়ে তুলেছেন। এর মাধ্যমে আমাদের বন্ধুত্বের বন্ধন অটুট রাখা, নানাভাবে পিছিয়ে পড়া বন্ধুদের পাশে দাড়ানো এবং কিছু সমাজ সেবা ও সচেতনতামূলক কাজ করতে চাই। আমাদের এ সংগঠনের এখনো কোন আনুষ্ঠানিক কমিটি গঠন করা হয়নি।

গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, “বন্ধু আজীবন ফোরাম ” আমার প্রানের সংগঠন। জীবনে একজন ভালো বন্ধু পাওয়াও অনেক ভাগ্যের ব্যপার।অথচ এখানে আমরা বহুজন রয়েছি। আমাদের মধ্যে অনেকেই অনেকভাবে প্রতিষ্ঠিত।আবার অনেকে নানাভাবে পিছিয়ে রয়েছে। আমরা বাকী জীবন সবাই সবার পাশাপাশি থেকে কাটাতে চাই। বন্ধুত্ত্বের নজির স্হাপন করতে চাই। সেই সাথে সাধ্যমতো কিছু সমাজ সেবামূলক কাজও করতে চাই।আশা করি আমরা সকল বন্ধুরা মিলে আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য পূরনে সক্ষম হব।এর জন্য সকল বন্ধুর আন্তরিক সহযোগীতা কামনা করি।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ