• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদুতে ঈদের দাওয়াত খেয়ে ফেরার পথে ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

রাঙ্গামাটি প্রতিনিধি: / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুলাই, ২০২৩

রাঙামাটির লংগদু উপজেলায় ঈদের দিন দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে এক তরুণী (২৭) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ঈদের দিন লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এদিকে তরুণী মামলা করলে গতকাল শুক্রবার বিকেলে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত দুই ব্যক্তি হলেন ডানে আটারকছড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন মঞ্জু (২৬) এবং তিনব্রিজ বটতলা এলাকার আব্বাস আলীর ছেলে রুবেল মিয়া (২৪)।

পুলিশ সূত্র জানায়, ঈদের দিন ওই তরুণী উপজেলার আটারকছড়া ইউনিয়নের একটি বাড়িতে বেড়াতে আসেন দুই আত্মীয়সহ। দাওয়াত খেয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে যাওয়ার পথে আনোয়ার হোসেন মঞ্জু ও রুবেল মিয়া তাঁকে ধর্ষণ করেন বলে জানান ওই নারী। পরদিন শুক্রবার সকালে লংগদু থানায় আনোয়ার হোসেন মঞ্জু ও রুবেল মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তরুণী। বিকেলে ডানে আটারকছড়া এলাকা থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, ‘ধর্ষণের অভিযোগে দুজনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে শনিবার সকালে রাঙামাটি আদালতে পাঠিয়েছি।’

পার্বত্য কণ্ঠ নিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ