• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবা‌দিক‌ নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে গোয়ালন্দে মানববন্ধন ও বিক্ষোভ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১০৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ জুন, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ীঃ

জামালপুরের বকশীগন্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানিয়েছে গোয়ালন্দের সাংবাদিকরা।

এ সময় তারা সাগর-রুনিসহ সারা দেশে চাঞ্চল্যকর বিভিন্ন সাংবাদিক হত্যার বিচার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবি জানান।

রবিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী গোয়ালন্দ প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে আয়োজিত ঘন্টাব‍্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে এ দাবি করা হয়।

কর্মসূচিতে সভাপতিত্ত্ব করেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদুল হক রায়হান।

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি ও মোহনা টিভির গোয়ালন্দ প্রতিনিধি আবুল হোসেন মোল্লা, সহ-সভাপতি ও দৈনিক সংবাদ এর গোয়ালন্দ প্রতিনিধি শেখ রাজীব, সাবেক সভাপতি দৈনিক কালের কন্ঠের গোয়ালন্দ প্রতিনিধি গণেশ পাল, এবং সাবেক সভাপতি ও দৈনিক সমকালের গোয়ালন্দ প্রতিনিধি আজু শিকদার।

এ সময় আরো উপস্হিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর গোয়ালন্দ প্রতিনিধি উদয় দাস, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামিম শেখ, দৈনিক ইত্তেফাক এর গোয়ালন্দ সংবাদদাতা মো. আক্তারুজ্জামান মৃধা, কোষাধ্যক্ষ ও দৈনিক যায়যায়দিন এর গোয়ালন্দ প্রতিনিধি কুদ্দুসুল আলম, দৈনিক নয়া দিগন্ত এর গোয়ালন্দ সংবাদদাতা মেহেদুল হাসান আক্কাস, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি মইনুল হক মৃধা, প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি কামাল হোসেন, ডেইলি অবজারভার এর গোয়ালন্দ প্রতিনিধি সিরাজুল ইসলাম, ভোরের আকাশ এর জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম হালিম, দেশ রুপান্তরের গোয়ালন্দ প্রতিনিধি সরোয়ার হোসেন মিরাজ, আজকের পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি ফিরোজ আহম্মেদ, খোলা কাগজের গোয়ালন্দ প্রতিনিধি শরিফুল ইসলাম বাচ্চু, দৈনিক কালবেলার গোয়ালন্দ প্রতিনিধি রাকিব হোসেন ও দৈনিক গণমুক্তি গোয়ালন্দ প্রতিনিধি সাইফুর রহমান পারভেজ প্রমুখ।

বক্তারা বলেন, অ‌বিল‌ম্বে এই হত‌্যাকা‌ন্ডের মূল‌হোতা বাবু চেয়ারম‌্যান, তার ছে‌লে সহ অন‌্যান‌্যদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসি দিতে হবে।

এছাড়া সেখানকার পুলিশ সুপার ও থানার ওসিকে তাদের দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করতে হবে। তারা আন্তরিক থাকলে এ হত্যাকান্ড এড়ানো যেত।

একই সাথে সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবি জানান।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ