• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাগুরায় ভুয়া পুলিশের এসআই পরিচয়ে তরুণীর কাছ থেকে হাতিয়ে নিল স্বর্ণালংকার ও নগদ অর্থ

এম রেজা ফেরদৌস (মাগুরা) প্রতিনিধি: / ৬০২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩

মাগুরায় ভুয়া পুলিশের এসআই পরিচয় দিয়ে একের পর এক বিভিন্ন মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রতারণা করে কৌশলে হাতিয়ে নিচ্ছে আকাশ মোল্লা (২৫) এক যুবক।

সরেজমিনে গত বৃহস্পতিবার ১৫ জুন দুপুর ৩ টার সময় মাগুরা সদর উপজেলার বগিয়া ইউনিয়নের আলোকদিয়া পুখুরিয়া (পশ্চিমপাড়া) আকাশ মোল্লার বাড়িতে গেলে ঘটনার বেশ কিছু সত্যতা বেরিয়ে আসে।

গত ১৯ মে ২০২৩ তারিখে মাগুরা সদর থানার বিচার পাইবার আবেদন পত্রে দেখা যায়, মাগুরা সদর উপজেলার নিজনান্দুয়ালী গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ স্ত্রী মোছাঃ নাজমিন আক্তার বুলু (৪৫) থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পত্রে দেখা যায় আলোকদিয়া পুখুরিয়া (পশ্চিম পাড়া) গ্রামের বাচ্চু মোল্লার ছেলে আকাশ মোল্লা, সে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে নাজমিন আক্তার বুলুর ছোট মেয়ে লিতুনজিরা হাবিবা (১৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং মিথ্যা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আকাশ মোল্লা সুকৌশলে হাতিয়ে নিয়েছে প্রায় লক্ষাধিক টাকা ও স্বণের গয়না। সে প্রতারণা করে হাবিবাকে জানায় পুলিশের চাকরি থেকে সাময়িক চাকুরীচ্যুত হয়েছে এবং চাকুরী পুনরায় ফিরে পেতে টাকার প্রয়োজন।

প্রতারক আকাশ মোল্লা মাগুরা শহরের শতরুপা জুয়েলার্স এবং মেসার্স এস কে দাস জুয়েলারী দোকানে হাবিবার কাছে থেকে কৌশলে ব্রেসলেট, আংটি, গলার হার ও চেন, কানের দুল বন্দক রেখে টাকা গ্রহণ করে। নাজমিন আক্তার বুলু জানান, বিষয়টি জানার পর আকাশ মোল্লাকে টাকা ও স্বর্ণের গহনা ফিরিয়ে দিতে বললে সে আমার মেয়ে হাবিবাকে মেরে ফেলার হুমকি ও সম্মান হানির হুমকি প্রদান করে। হাবিবা মাগুরা মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করেছে। এই ঘটনার কারণে তার বিশ্ব বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণে বাধাগ্রস্ত হচ্ছে। নাজমিন আক্তার উক্ত প্রতারক আকাশ মোল্লার হাত থেকে স্বণের গয়না, টাকা উদ্ধারসহ প্রতারকের আইনের আওতায় বিচার করে কঠিন শাস্তির দাবি জানাই এবং যাহাতে এই ভয়ংকর স্বভাবের প্রতারক আকাশ আর কোন মেয়ের জীবন নষ্ট না করতে পারে। আকাশ মোল্লা ও তার পরিবারের সাথে কথা হলে তারা জানাই এসব মিথ্যা ও বানোয়াট কথা। তবে আকাশ মোল্লা স্বীকার করে পুলিশের পোশাক পরিধানের কথা ও হাবিবার সাথে জুয়েলার্সের দোকানে যাওয়ার কথা। তবে আকাশ মোল্লা ও তার মা নাজমা বেগমের কথাবার্তা গুলো ছিলো এলোমেলো ও সন্দেহ জনক। এই প্রতারক আকাশ মোল্লা আরও ২ টি মেয়ের কাছে থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা তার মধ্যে একজন মেয়ের নাম জান্নাত এবং অপর মেয়ে সম্ভবত শ্রীপুর বা মহম্মদপুর বাড়ি হবে।

এই প্রতারক আকাশ মোল্লা  চট্টগ্রামের টার্গেট ডেমিন সিকিউরিটি গার্ডের পরিচয় পত্র দেখায় যেখান থেকে সে চাকুরিচ্যুত হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ