• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

হাতিয়ায় এক রোহিঙ্গা আটক

জিএম ইব্রাহীম  (স্টাফ রিপোর্টার) হাতিয়া নোয়াখালী  / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া বুডিরচর ইউনিয়ন থেকে ১ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। কক্সবাজার থেকে পালিয়ে এসেছিলেন এই রোহিঙ্গা।

শুক্রবার আটককৃত রোহিঙ্গাকে থানায় সোপর্দ করা হয়। এর আগে সকাল দশটার দিকে হাতিয়া উপজেলার বুুড়িরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের রহমত বাজার এলাকা থেকে তাকে আটক করেন স্থানীয়রা। আটককৃত রোহিঙ্গার নাম মোঃ আব্দুল হাফেজ (৩৫) পিতা- আমির হোসেন, মাতা- আয়েশা খাতুন, ট্যাংখালী হাকিম পাড়া, ১৫নং ব্লক উখিয়া,কক্সবাজার।

স্থানীয়রা জানান,শুক্রবার সকালে উপজেলার বুড়িরচর ইউনিয়নের রহমত বাজার এলালাকায় অপরিচিত যুবককে ঘুরতে দেখে বিষয়টি সন্দেহ হয় স্থানীয়দের। এ সময় তাকে আটক করলে নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করে। এরপর সেখান থেকে তাকে হাতিয়া থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয়।

হাতিয়া থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান কক্সবাজার উখিয়া থেকে কাজের উদ্দেশে পালিয়ে এসেছেন আটককৃত রোহিঙ্গা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তাকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ