• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৭১৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

বান্দরবানের লামা উপজেলার গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১ম বার্ষিক সাধারণ সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে লামা পৌরসভার তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ (কালব্) এর সাবেক ট্রেজারার ও মৌচাক লিঃ এর সিইও এম জয়নাল আবেদীন, কালব বান্দরবানের জেলা ব্যবস্থাপক সমীরণ কান্তি দাশ, মৌচাক লিঃ এর ভাইস চেয়ারম্যান মোঃ ফরিদুল আলম, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ঋণদান পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন।

বার্ষিক সাধারণ সভায় আলোচ্য বিষয় ছিল, উপস্থিতি ও স্বাক্ষর গ্রহন, জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, আসন গ্রহন ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সভাপতির স্বাগত বক্তব্য, ব্যবস্থাপনা কমিটি ও ঋনদান উপ-কমিটির প্রতিবেদন অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের নিরীক্ষিত আয়-ব্যয় হিসাব অনুমোদন, লভ্যাংশ বন্টন প্রস্তাব অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের সম্পুরক বাজেট ; ২০২২-২৩ ও ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন, নিরীক্ষা সংশোধনী প্রতিবেদন অনুমোদন, নতুন প্রস্তাবনা ও ভবিষ্যৎ পরিকল্পনা অনুমোদন (ক) সফট্ওয়্যার ক্রয়, (খ) বিভিন্ন আমানতের বিপরীতে ঋন প্রদান চালুকরন এবং অতিথির বক্তব্য ও সমাপ্ত ঘোষনা।

প্রসঙ্গত, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ গত ১লা ডিসেম্বর ২০২০ইং যাত্রা শুরু করে। বর্তমানে সংগঠনের সদস্য সংখ্যা ৩৬৯ জন। সংগঠনের নিবন্ধন নং- ৭১৪/বা-বান, তারিখ- ৩ মার্চ ২০২২ইং। প্রতিষ্ঠানটি গত ২৬ জুন ২০২২ইং কালব্ বাংলাদেশের পূর্ণ সদস্য লাভ করে। যা সদস্য নং- ৯০৪।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ