• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৬৯৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

বান্দরবানের লামা উপজেলার গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১ম বার্ষিক সাধারণ সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে লামা পৌরসভার তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ (কালব্) এর সাবেক ট্রেজারার ও মৌচাক লিঃ এর সিইও এম জয়নাল আবেদীন, কালব বান্দরবানের জেলা ব্যবস্থাপক সমীরণ কান্তি দাশ, মৌচাক লিঃ এর ভাইস চেয়ারম্যান মোঃ ফরিদুল আলম, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ঋণদান পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন।

বার্ষিক সাধারণ সভায় আলোচ্য বিষয় ছিল, উপস্থিতি ও স্বাক্ষর গ্রহন, জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, আসন গ্রহন ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সভাপতির স্বাগত বক্তব্য, ব্যবস্থাপনা কমিটি ও ঋনদান উপ-কমিটির প্রতিবেদন অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের নিরীক্ষিত আয়-ব্যয় হিসাব অনুমোদন, লভ্যাংশ বন্টন প্রস্তাব অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের সম্পুরক বাজেট ; ২০২২-২৩ ও ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন, নিরীক্ষা সংশোধনী প্রতিবেদন অনুমোদন, নতুন প্রস্তাবনা ও ভবিষ্যৎ পরিকল্পনা অনুমোদন (ক) সফট্ওয়্যার ক্রয়, (খ) বিভিন্ন আমানতের বিপরীতে ঋন প্রদান চালুকরন এবং অতিথির বক্তব্য ও সমাপ্ত ঘোষনা।

প্রসঙ্গত, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ গত ১লা ডিসেম্বর ২০২০ইং যাত্রা শুরু করে। বর্তমানে সংগঠনের সদস্য সংখ্যা ৩৬৯ জন। সংগঠনের নিবন্ধন নং- ৭১৪/বা-বান, তারিখ- ৩ মার্চ ২০২২ইং। প্রতিষ্ঠানটি গত ২৬ জুন ২০২২ইং কালব্ বাংলাদেশের পূর্ণ সদস্য লাভ করে। যা সদস্য নং- ৯০৪।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ