• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

রাঙামাটিতে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: / ৫৭১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

রাঙামাটি সদর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ মানুষের সেবায় ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌছে দিয়েছে সেনাবাহিনী।
অদ্য ১৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ রোজ শনিবার রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় অসহায়-দুস্থ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছে সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজয়নের তত্ত্ববধানে এই সেবা কার্যক্রমে নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি। এ সময় আরও উপস্থিত ছিলেন রাঙামাটি সদর জোনের অফিসার মেজর মোঃ আব্দুর রাজ্জাক। বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসেচতনতা গড়ে তোলা সহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা ও আর্তমানবতার সেবায় দুস্থ জনগনের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারাই ধারাবাহিকতায় রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ পরিবার গুলোর মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ক্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ