• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

পদ্মায় ধরা পড়লো ৩৮ কেজি ওজনের একটি বিশাল বাঘাইড় মাছ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ৪৫৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে মমিন জেলের জালে ধরা পড়লো ৩৮ কেজির ওজনের একটি বিশাল বাঘাইড় মাছ । মাছটি এক নজর দেখার জন্য ভিড় করে স্থানীয়রা।
শনিবার সকালে দৌলতদিয়া রওসন মোল্লার আড়তে মাছটি আসলে শাকিল সোহান মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী শাজাহান শেখ ও নুরু মাছটি ১২০০ টাকা কেজি দরে কিনে নেয়।
মমিন হলদার জানান, শনিবার ভোর রাতে বেড় জাল নদীতে ফেলি।সকালে জাল টেনে বিশাল আকারের একটি বাঘাইড় মাছ পাই। পরে মেপে দেখি মাছটির ওজন ৩৮ কেজি । দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী মো.শাজান শেখ ও নুরুর কাছে বিক্রি করে দেই।
শাজান বলেন,মমিন হলদারের জালে বিশালকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়ছে এমন খবর শুনে সেখানে যাই। প্রতি কেজি ১২০০ টাকা ধরে মোট ৪৫ হাজার ৬০০ টাকায় মাছটি কিনি। ঢাকায় এক ব্যসায়ীদের কাছে এই মাছটি বিক্রি করেছি ১৪০০টাকা কেজি দরে,তাতে ৫৩ হাজার ২০০শত টাকা । বর্তমানে নদীতে পানি বাড়তে শুরু করছে যার ফলে ছোট বড় সব ধরনের মাছ এখন জেলেদের জালে কম ধরা পড়ছে।
এর আগে দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের অদুরে পদ্মা নদীতে ফারুক হলদারের জালে ধরা পড়ে ২৭ কেজি ওজনের একটি পাঙ্গাশ,শাহীন হলদারের জালে ২০ কেজি ওজনের পাঙ্গাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ