• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

মাইনীমূখ মেডিকেল সেন্টার’র’ উদ্যোগে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৩৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষে
মাইনীমূখ মেডিকেল সেন্টারের উদ্যোগে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ফেব্রুয়ারি) মাইনীমূখ মেডিকেল সেন্টারে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইনীমূখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন কমল, প্রতিষ্ঠানের চেয়ারম্যান এ এল এম সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং নুরুল ইসলাম সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রশিদ, মাইনীমূখ ইউপি সদস্য আবুল কাসেম, মেডিকেল সেন্টারের আর এমও ডাঃকে এম সাইফুল্লাহ রেজা, ডাঃ সানজিদা আক্তার প্রমুখ।
এসময় প্রতিষ্ঠানের চেয়ারম্যান এএলএম সিরাজুল ইসলাম বলেন আমরা মেডিকেল সেন্টার দিয়েছি অত্র এলাকার গরীব অসহায় মানুষ যাতে কম খরচে চিকিৎসা সেবা পায় সে জন্য। আজ আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস এদিনে বাংলা ভাষার জন্য যারা জীবন দিয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনায় আমাদের এ ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন। প্রধান অতিথি কামাল হোসেন কমল বলেন এ মেডিকেল সেন্টারটি এলকার চিকিৎসা সেবা দিয়ে গরীব অসহায় দুস্থ মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে আশা প্রকাশ করি।
মেডিকেল সেন্টারের আরএমও ডাঃ কে এম সাইফুল্লাহ রেজা বলেন এলকার মানুষ এখনও এন্টিবায়োটিক ওষুধ ব্যবহারে অসচেতন, তাই তাদের সচেতনতার জন্য একটি প্রশিক্ষন প্রোগ্রাম প্রয়োজন আপনারা উদ্যোগ নিলে আমি সময় দিতে পারি। শেষে মাতৃভাষার জন্য যারা জীবন দিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়াও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান এএলএম সিরাজুল ইসলাম।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ