• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মাইসছড়িতে নারীকে এলোপাতাড়ি কোপ, আটক-১

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ৪নং মাইসছড়ি ইউনিয়নে গিয়াসউদ্দিন টিলায় রাফিজা বেগম(৩৬) নামে এক নারীকে কুপিয়ে আহত করেছে। কর্তব্যরত পুলিশ টহল দল প্রকৃত আসামী মোঃ আলমগীর হোসেন(২১) কে রাতেই আটক করতে সক্ষম হন।

এ দিকে পলাতক আলমগীর হোসেন(২১)কে পাশের ৯ নং ওয়ার্ডের একটি আম বাগান থেকে রক্তমাখা জামা পড়া অবস্থায় একটি ছুরিসহ লোকজন আটক করে পুলিশের হাতে তুলে দেয়। খবর নিয়ে জানা যায় আলমগীর হোসেন(২১) নেশাগ্রস্ত। সে এর আগেও তার নিজ আপন বোনকে কুপিয়ে যখম করে এবং তার পরিবার থেকে বলছে সে কিছুটা পাগল।
গুরুতর জখম হওয়া মোছাঃ রাফিজা বেগম(৩৫) ও প্রকৃত আসামী মোঃ আলমগীর হোসেন(২১) একই এলাকার বাসিন্দা। মোছাঃ রাফিজা বেগম(৩৫),স্বামীঃ-মোঃ নজরুল ইসলাম(৪২),২নং ওয়ার্ড, নুনছড়ি গুচ্ছগ্রাম(গিয়াস টিলা) ,মাইসছড়ি, মহালছড়ি থানা,খাগড়াছড়ি।
মোঃ আলমগীর হোসেন(২১), পিতাঃ- মৃত মোঃ সেকান্দার আলী,২নং ওয়ার্ড, নুনছড়ি গুচ্ছগ্রাম(গিয়াস টিলা) ,মাইসছড়ি,মহালছড়ি থানা,খাগড়াছড়ি।

মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নে গিয়াস টিলা নামক এলাকায় নজরুল ইসলামের স্ত্রী রাফিজা বেগম(৩৬) কে একই এলাকার মৃত সিকান্দার আলীর ছেলে আলমগীর হোসেন(২১) কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়।

স্থানীয় এলাকার লোকজনের কাছে ঘটনার বিষয় জানতে চাইলে তারা জানান নুরুল ইসলাম চরমোনাই মাহফিল থাকায় তার দোকানটি তার মা আহত রাফিজা বেগমের শ্বাশুড়ি সকালে দোকান চালাতে দোকানে চলে যায়। সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি ফিরলে পুত্রবধূ রাফিজা বেগম(৩৫) মুমূর্ষ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে আহত রাফিজা বেগম(৩৫) উদ্ধার করে খাগড়াছড়ি সদর মেডিকেল হাসপাতালে পাঠানো হয় কিন্তু কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করেন।

এবিষয়ে মহালছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান জানান এ ঘটনার খবর জানতে পেরে আমি ও আমার টিম নিয়ে পশ্চিম ক্যায়াংঘাট নামক স্থান হতে মোঃ আলমগীর হোসেন(২১) নামে একজন প্রকৃত অপরাধী দেশীয় ধারালো কুড়ালসহ থানায় আটক করে থানায় আনা হয়েছে। আজ ১৮/০২/২০২৩ রোজ শনিবার তার শ্বাশুড়ি আমেনা বেগম(৬৩) বাদী হয়ে ও এলাকার বয়োজ্যষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গ ও আত্মীয় স্বজনদের সাথে পরামর্শের সহিত মামলা করা রয়েছে। মামলা নং-০২/০৫, পেনাল কোড-৪৪৮/৩০৭/২৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ