• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আলীকদমে পুলিশি অভিযানে ৩টি ট্রাক ও ৪৪টি অবৈধ গরু উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

বান্দরবানের আলীকদমে পুলিশি অভিযানে চোরাই পথে আসা ৪৪টি অবৈধ গরু উদ্ধার করা হয় ও ৩টি ট্রাক জব্দ করা হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় আলীকদম থানাধীন ০২নং চৈক্ষ্যং ইউপির ০১নং ওয়ার্ডের শিবাতলী পাড়াস্থ চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর হতে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, মায়ারমার হতে সীমান্ত দিয়ে চোরাইপথে পাচারের উদ্দেশ্যে বেশ কিছু অবৈধ গরু আনা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে আলীকদম থানা। আজ ৩০ ডিসেম্বর ২০২২ইং বিকেল সাড়ে ৫টায় আলীকদম থানাধীন ০২নং চৈক্ষ্যং ইউপির ০১নং ওয়ার্ডের শিবাতলী পাড়াস্থ চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর হতে আলীকদম থানা পুলিশ কর্তৃক বিশেষ এক অভিযানে ৪৪টি চোরাই পথে আসা অবৈধ গরু উদ্ধার করা হয় ও ৩টি ট্রাক জব্দ করা হয়। এসময় ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গরু ও ট্রাক জব্দের বিষয়ে সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন সরকার বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরাপর আসামীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতার ৩ জন আসামীর বিরুদ্ধে আলীকদম থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ