• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

লামায় ভূমি বিরোধ মামলায় নওশেদ আলম চৌধুরী গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ২৮৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

বান্দরবানের লামায় পুলিশ অভিযান চালিয়ে নওশেদ আলম চৌধুরী নামে একজনকে আটক করেছে। রবিবার (২৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার সরই ইউনিয়নের পুলাং পাড়া এলাকা হতে তাকে আটক করা হয়। তিনি লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়ার মৃত বেলায়েত হোসেন এর ছেলে ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ছোট ভাই।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার সকালে লামার সরই ইউনিয়নের পুলাং পাড়ায় নওশেদ আলম চৌধুরীর নেতৃত্বে অন্যের জায়গা ভাড়াটিয়া লোকজন ও অস্ত্র শস্ত্র নিয়ে দখল করতে সন্ত্রাসী কার্যক্রম চালায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলে পালিয়ে গেলেও নওশেদ আলম চৌধুরী কে আটক করে পুলিশ। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

জানা যায়, যে জায়গাটি নিয়ে বিরোধ সৃষ্টি হয়েছে, দীর্ঘদিন যাবৎ ওই জায়গার মালিকানা নিয়ে ডাঃ নুরুল হক ও জয়নাল আবেদীন ভেট্টু পরিবারের মাঝে বিরোধ চলে আসছে। গত কয়েক বছর যাবৎ এই জায়গায় দফায় দফায় দু’পক্ষের মাঝে সংঘর্ষ চলে আসছে এবং অসংখ্য মামলা রয়েছে।

ডাঃ নুরুল হক বলেন, আমি ক্রয় সূত্রে হোল্ডিং মূলে উক্ত জায়গার মালিক। জায়গার আমার রোপিত গাছ রয়েছে। গাছ ও জায়গা আমি নওশেদ আলম চৌধুরীর কাছে বিক্রি করেছি। নওশেদ আলম চৌধুরী জায়গা ক্রয় করেছে। তিনি তার ক্রয়কৃত জায়গায় এসেছে, সন্ত্রাস হবে কেন।

তিনি আরো বলেন, বিগত ১ মাস যাবৎ আমার প্রতিপক্ষ এই জায়গার গাছ চুরি করে কাটছে। প্রশাসনকে বলেও কোন প্রতিকার পায়নি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ