• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম
গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন 

লামায় ইয়াবা বেচাবিক্রির সময় তিনজন আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩০৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

লামায় ইয়াবা বেচাবিক্রির সময় তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে লামা থানা পুলিশ। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটে লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়িস্থ মোঃ রহিমের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, সাবেক বিলছড়ি গ্রামের মৃত সাহেব আলী ও রহিমা বেগমের ছেলে মোঃ রহিম (৩২), একই গ্রামের মোঃ আলী আজ্জন ও মাছুমা বেগমের ছেলে মোঃ মাসুম বিল্লাল এবং আব্দুল ওয়াহাব ও লুৎফুন্নেছার ছেলে মোঃ সুজন (১৯)।

লামা থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আটক ইয়াবা ব্যবসায়ী মোঃ রহিম এর সাবেক বিলছড়িস্থ বসতঘরের শয়নকক্ষের খাটের উপর নিজেদের মধ্যে ইয়াবা লেনদেন করার সময় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

ইয়াবা সহ তিন জনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ৫০ পিস ইয়াবা সহ আটক তিন মাদক ব্যবসায়ী পুলিশের হেফাজতে আছে। উক্ত বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ