• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ

মহালছড়িতে জাতীয় যুব দিবসে ঋণ ও গৃহপালিত পশু বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৫২৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে
পবিত্র ধর্মগ্রন্থ হতে পাঠ করার মধ্যে দিয়ে আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ‘প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য আজ ১লা নভেম্বর মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় জাতীয় যুব দিবস টাউন হলে পালিত হয়েছে।

কর্মসূচিতে উপজেলা  নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার সভাপতিত্ব ও সঞ্চালনায় অংসুইচিং মারমা ছিলেন।

দিবসটি উদযাপন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেছে উপজেলা যুব উন্নয়ন ও সমাজসেবা কার্যালয় কর্তৃক। তারমধ্যে ৩জন উদ্যোক্তাকে ৮০হাজার করে ঋণের চেক বিতরণ করা হয় এবং সমাজসেবা অফিস হতে ১০জন অসহায় দুঃস্থ গরীব মানুষদের ২২টি ছাগল বিতরণ করা হয়।

জাতীয় যুবদিবস ২০২২ এর সকল আয়োজনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শামসুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা সুপন চাকমা, উপজেলা প্রেসক্লাব সভাপতি দীপক সেন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রোকন মিয়া, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ, রেড ক্রিসেন্ট যুব ইউনিটের যুবপ্রধান মোঃ রিমন মিয়া,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনিক চত্বর হতে র‍্যালী শুরু হয়ে টাউনহলে এসে শেষ হয়। আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যৃব উন্নয়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ