Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে

মাদারীপুরে সদর হাসপাতালের সহকারী স্বাস্থ্যকর্মীর করোনায় মৃত্যু

দৈনিক পার্বত্য কন্ঠ

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর সদর হাসপাতালের সহকারী স্বাস্থ্যকর্মী মোঃ শহিদুল ইসলাম (৫৩) করোনায় আক্রান্ত হয়ে রবিবার ভোর ৫টার দিকে মারা গেছেন। সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকরাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বাস্থ্য বিভাগ জানায়,সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের খালাসিকান্দী গ্রামের মোহসিন উদ্দিন খালাসীর ছেলে সদর হাসপাতালের সহকারী স্বাস্থ্যকর্মী মোঃ শহিদুল ইসলাম চাকুরীর সুবাদে সদর হাসপাতালের কোয়ার্টারে থাকতেন।করোনা উপসর্গ জ্বর ও কাশি নিয়ে ০৬জুন হাসপাতালে ভর্তি হন এবং করোনার নমুনা দেন।পরে ০৮জুন তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।সদর হাসপাতালের আইসোলেশনে তাকে চিকিৎসা দেওয়া হয়।শনিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ তে রাখা হয়।পরে রবিবার ভোর ০৫টার সময় তিনি মারা যান।
মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকরাম হোসেন বলেন,সদর হাসপাতালের ব্রাদার মোঃ শহিদুল ইসলাম এর মরদেহ ইসলামিক ফাউণ্ডেশনের লোকজনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে তার গ্রামের বাড়ি ধুরাইলে দাফন করা হবে।
মাদারীপুরের সিভিল সার্জন ডাঃ শফিকুল ইসলাম জানান, জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৫০জন।করোনা আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন মোট ০৭জন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মোবাইলে কথা বলার খরচ বাড়ছে না
কাঁচা রাস্তা আর পাকা হয় না, দুর্ভোগের চরমে চার এলাকাবাসী
মাদারীপুর-০২ আসনের সাংসদের ছোট ভাই করোনায় আক্রান্ত
ঘোড়াঘাটে আম কুড়াতে গিয়ে কুপে পড়ে একজনের মৃত্যু
বিশ্ব শান্তি সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ
করোনায় আক্রান্তদের পাশে মাগুরা জেলা যুবলীগ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।