Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০°সে

অক্সিজেন না পেয়ে অবশেষে মৃত্যু হলো আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শাহ আলমের

দৈনিক পার্বত্য কন্ঠ

এম কে মনির, সীতাকুণ্ড প্রতিনিধি

বৃহস্পতিবার শ্বাস কষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন সীতাকুণ্ডের ফৌজদারহাটস্থ বিআইটিআইডি হাসপাতালে। সেখান থেকে নমুনা জমা দেওয়ার পর শনিবার তার করোনা পজেটিভ আসে। সেখানে আইসিইউ বেড না পেয়ে তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা।পরে বিকালে নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।বেড়ে যায় শ্বাসকষ্ট। অনেক চেষ্টা করেও জুটেনি একটি অক্সিজেন। অবশেষে ঢলে পড়লো মৃত্যুর কোলে।অক্সিজেন না পেয়ে রাত এগারোটায় মৃত্যু বরণ করেন সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি প্রকৌশলী শাহ আলম। বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলমের ভাইপো আশ্রাফ।তিনি সাংবাদিকদের অভিযোগ করে বলেন, বিকাল থেকে আমার চাচার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ার পর ডাক্তারদেরকে অনেক অনুরোধ করেছি অক্সিজেন দেওয়ার জন্য।সেখানে একটা অক্সিজেনের বোতল নিয়ে অন্তত ৭/৮ জন রোগী টানাটানি করেন। শেষমেশ রাত ১১ টার দিকে অক্সিজেনের অভাবে আমার চাচার মৃত্যু হয়। শোভন বলেন, জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে চরম অবহেলার স্বীকার হয় তারা। কোন ডাক্তার ভালো করে দেখেই নাই রোগীকে।ফলে অনেকটা বিনা চিকিৎসায় শাহ আলমের মৃত্যু হয় বলে অভিযোগ তার স্বজনদের।

এদিকে ইঞ্জিনিয়ার শাহআলমের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সীতাকুণ্ডের রাজনৈতিক ও সামাজিক মহলে। ইঞ্জিনিয়ার শাহ আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম-৪(সীতাকুণ্ড ও পাহাড়তলী আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূইয়া,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহব্বায়ক ড.ফসিউল আলম ও সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, প্রেসক্লাব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান এম. হেদায়েত,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। ইঞ্জিনিয়ার শাহআলম সীতাকুণ্ড কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

ইঞ্জিনিয়ার শাহ আলম পৌরসদরের উত্তর বাজারের মৃত ইসমাইল মিস্ত্রির কনিষ্ঠ পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র সহ অনেক গুনগ্রাহী রেখে যান।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মোবাইলে কথা বলার খরচ বাড়ছে না
কাঁচা রাস্তা আর পাকা হয় না, দুর্ভোগের চরমে চার এলাকাবাসী
মাদারীপুর-০২ আসনের সাংসদের ছোট ভাই করোনায় আক্রান্ত
ঘোড়াঘাটে আম কুড়াতে গিয়ে কুপে পড়ে একজনের মৃত্যু
বিশ্ব শান্তি সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ
করোনায় আক্রান্তদের পাশে মাগুরা জেলা যুবলীগ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।