• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম
সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা

মাদারীপুরের রাজৈরে ২৬ শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরন

মোঃ আমানুল্লাহ ফকির,রাজৈর উপজেলাপ্রতিনিধিঃ / ৫১০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আমানুল্লাহ ফকির,রাজৈর উপজেলাপ্রতিনিধিঃ

মাদারীপুরের রাজৈর উপজেলার দুটি মাধ্যমিক বিদ্যালয়ের ২৬ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

আজ ০৭সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে আড়য়াকান্দি নব উচ্চবিদ্যালয় ও কদমবাড়ী উচ্চবিদ্যালয়ের ছাত্রীর মধ্যে বাইসাইকেল গুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন, সহকারি কমিশনার (ভূমি) রেজওয়ানা কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুল হক, একডেমিক সুপার ভাইজার ননীগোপাল, ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা ও প্রেসক্লাব সভাপতি খোন্দকার আবদুল মতিন প্রমুখ।

শিক্ষার্থীরা জানান, স্কুল থেকে তাদের বাড়ীর দূরত্ব প্রায় ৪ কিলোমিটার। প্রতিদিন স্কুলে যেতে তাদের কষ্ট হয়। সাইকেলটি পেয়ে খুব খুশী। এখন নিয়মিত স্কুলে যেতে তাদের কষ্ট হবে না।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুল হক বলেন, স্কুল থেকে দুরত্ব অনুযায়ী এবং বাইসাইকেল চালাতে পারদর্শী ছাত্রী বাছাই করে দেওয়া হয়েছে। দুটি উচ্চবিদ্যালয়ের ২৬জন ছাত্রীর মধ্যে এ বাইসাইকেল গুলো বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন বলেন, বাইসাইকেলে চড়ে ছাত্রীরা সংঘবদ্ধভাবে আনন্দিত চিত্তে নিয়মিত স্কুলে যেতে পারবে এবং ইভটিজিং সহ নানা ঘটনার হাত থেকে রেহাই পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ