• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

গুইমারাতে কাঠ বোঝাই ট্রাক উল্টে নিহত ২ আহত ৮ 

স্টাফ রির্পোটারঃ / ২৪০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির গুইমারা উপজেলার কাঠ বোঝাই ট্রাক উল্টে দুই জন নিহত এবং আট জন আহত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে জালিয়াপাড়া- মহালছড়ি সড়কের তৈকর্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, কাঠবোঝাই একটি ট্রাক( ঢাকামেট্রো – ট ২৪-০৩৩১) নিযন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়ির উপরে থাকা শ্রমিকেরা কাঠের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ২ জন শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় আরো ৮ জন। দুর্ঘটনার পর স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনের মৃত্যু নিশ্চিত করে। নিহতরা হলেন, মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার আলতাফ  হোসেনের ছেলে রাজু(৩৫) ও আঃ কাদেরের ছেলে মোঃ ইলিয়াস (৩৬)।
এছাড়াও আশংকাজনক অবস্থায় ২ শ্রমিকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত কার্যক্রম চলমান রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ