• সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নুরুল করিম

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৩৭৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ-২২ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় অসামান্য সাফল্য অর্জন করে। লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নুরুল করিম নির্বাচিত। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্ট উপজেলা, জেলা, ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে এবং পুরষ্কৃত হয়। বিভিন্ন ইভেন্ট সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা হলো ১. খ গ্রুপে আফরিন জামান-(১০ম শ্রেণি) বাংলা রচনা প্রতিযোগীতায় জেলা পর্যায়ে প্রথম এবং বিভাগীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করে পুরষ্কৃত হয়। এতে উপজেলা পর্যায়ে ক গ্রুপে বাংলা রচনা প্রতিযোগীতায মাহি নুর রহমান(৮ম শ্রেণি), ইংরেজি রচনা প্রতিযোগীতায় ও বাংলা কবিতা আবৃত্তিতে খন্দকার তাহসিন বিন হাসান (৬ষ্ঠ শ্রেণি),রফিকুল ইসলাম( ৮ম শ্রেনি), দেশাত্মবোধক গানে আয়শা নুর সিনহা(৮ম শ্রেণি) এবং খ গ্রুপে ইংরেজি রচনা প্রতিযোগীতায় ও নির্ধারিত বক্তব্যে আফরিন জামান(১০ম), বিতর্ক প্রতিযোগীতায় জান্নাতুল মাওয়া (১০ম শ্রেণি), শ্রেষ্ঠ শিক্ষার্থী ও শ্রেষ্ঠ স্কাউটে উজমা উলফাত নাজিয়া (১০ম শ্রেণি), এছাড়াও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ নির্বাচিত হয় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়।
উল্লেখ্য যে লংগদু উপজেলা স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পরে থেকে অদ্যাবধি উপজেলা, জেলা, বিভাগীয়, এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন সময় শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে চলেছেন।
এ বিষয়ে বিদ্যালের প্রধান শিক্ষক নুরুল করিম বলেন আমাদের বিদ্যালয়ের শিক্ষক -কর্মচারীদের আন্তরিকতা, শিক্ষার্থীদের ও অভিজ্ঞ পরিচালনা কমিটির সদস্য বৃন্দের সহযোগিতা এবং সর্বপরি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্তাবধানের কারনে আমারা এ সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ