• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লংগদু উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক; খন্দকার হাসান আলী

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৪৩৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন লংগদু সরকারি মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক খোন্দকার হাসান আলী।

উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজ্ঞ বিচারকমন্ডলী দ্বারা তিনি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যৌথ স্বাক্ষরিত ফলাফল বিবরণী হতে জানা যায়। খোন্দকার হাসান আলী ২০০৫ সাল থেকে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। ইতিপূর্বে তিনি কলেজ গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দেশব্যাপী করোনাকালীন তিনি অনলাইন ও মাল্টিমিডিয়া ক্লাস গ্রহণ করে শিক্ষার্থীদের অগ্রগতিতে ভালো ভূমিকা রেখেছেন। ২০২০ খ্রি. শিক্ষার্থীদের জন্য তাঁর লেখা জীবনগঠনমূলক ও গবেষণাধর্মী প্রবন্ধ গ্রন্থ “চেতনা” প্রকাশিত হয়। অমর একুশে বইমেলা হতে প্রকাশিত গ্রন্থ’টি বেশ পাঠকপ্রিয় হয়। তিনি জাতীয় ও স্থানীয় পত্রিকার কলাম লিখেও খ্যাতি অর্জন করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ