• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

মহেশখালীতে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ১১ আসামি গ্রেফতার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

কক্সবাজার জেলা মহেশখালী উপজেলার একটি পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন এলাকায় ওয়ারেন্টভুক্ত ১১ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন… মোহাম্মদ ফাইচাল প্রঃ ফয়সাল (২৫) পিতা-মৃত আব্দুল মোনাফ প্রঃমনু মিয়া, সাং-মাইজপাড়া, ওয়ার্ড নং০৭,মাতারবাড়ী। (সিআর) মোঃ মেহেদী হাসান, পিতা-শামসুল আলম, সাং-তিতা মাঝিরপাড়া, মাতারবাড়ী। মোঃ খালেদ, পিতা-মৃত ছলিম উল্লাহ, সাং-পশ্চিম সিকদারপাড়া, ওয়ার্ড ন-০১, মাতারবাড়ী। মোঃ ফোরকান মিয়া পিতা-অলি আহম্মদ ,স্থায়ী: গ্রাম- মাতারবাড়ী, (রাশেদার বাপের বাড়ী, ওয়ার্ড নং-০৫) , উপজেলা/থানা- মহেশখালী, জেলা -কক্সবাজার। মোঃ সাইফুল , পিতা-মোঃ আমীন, সাং-কেরুনতলী,হোয়ানক। মাহমুদুল করিম, পিতা-মৃত উলা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। আবু সৈয়দ, পিতা-মৃত গুরা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। মোহাম্মদ, পিতা-মৃত গুরা মিয়া সাং-কেরুনতলী,হোয়ানক। নুরুল আমিন প্রঃ কাটাবাশি, পিতা-শামসুল আলম, সাং-খন্দ্রাবিল, ওয়ার্ড নং-০২, মাতারবাড়ী, সর্ব থানা- মহেশখালী, জেলা-কক্সবাজার।
এ গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন,মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পুলিশের সহযোগিতায় মহেশখালী থানা পুলিশ শনিবার রাত ১২টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। জিআর, সিআর’সহ মামলার সাজাপ্রাপ্ত ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়।
মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুল হাই বলেন, ওয়ারেন্ট তামিল করতে জেলা পুলিশের সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান সবসময় অব্যাহত থাকবে। গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত কেউ ঘরে বসে থাকতে পারবে না বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ