• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

বঙ্গবন্ধুর ১০২তম বর্ষপূর্তি ও শিশু দিবস উপলক্ষ্যে ইফার নানা আয়োজন

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ২৫০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ মার্চ, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম বর্ষপূর্তি উদযাপন ও জাতীয় শিশু দিবস ২০২২উপলক্ষ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) রাঙামাটি শাখা। জেলা ও উপজেলা পর্যায়ে পালিত হচ্ছে এসব কর্মসূচি।

বুধবার সকালে ইফার জেলা কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে গ্রুপ ভিত্তিক ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটির উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী।

এসময় (ক) গ্রুপে কেরাত, হামদ-নাত ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের অনুকৃতি এবং (খ) গ্রুপে কেরাত, হামদ-নাতসহ বঙ্গবন্ধুর কর্ম ও জীবনের উপর বক্তৃতা প্রদান অনুষ্ঠানে অর্ধশত প্রতিযোগী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ইফার ফিল্ড অফিসার আলী আহসান ভুঁইয়া, রাঙামাটি সদর উপজেলা ফিল্ড অফিসার মোহাম্মদ জয়নুল আবেদীনসহ বিভিন্ন কেন্দ্র শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৭ই মার্চ সকালে খতমে কোরআন, পুষ্পস্তবক অর্পণ ও র‍্যালী, আলোচনা সভা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হবে। এছাড়াও জোহর এর নামাজ শেষে জেলার প্রতিটি মসজিদে বঙ্গবন্ধুর আত্মার প্রতি মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ